ঢাকা, রবিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

এবার এক সিনেমায় পাঁচ নায়িকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এবার এক সিনেমায় পাঁচ নায়িকা! জ্যাকুলিন ফার্নান্দেজ, নার্গিস ফাখরি, চিত্রাঙ্গদা সিং, সোনম বাজওয়া ও সৌন্দর্য শর্মা

বলিউডের কমেডি সিনেমার তালিকায় প্রথম দিকেই আসে ‘হাউসফুল’র নাম। ২০১০ সালে মুক্তি পেয়েছিল হাউসফুলের প্রথম পর্ব।

দারুণ হিট হওয়ার পর দুই বছরের মাথায় আসে ‘হাউসফুল টু’। এরপর ২০১৬ সালে ‘হাউসফুল থ্রি’ এবং ২০১৯ সালে আসে ‘হাউসফুল ফোর’।

বিশ্বব্যাপী জনপ্রিয়তায় ভরপুর এই চার কিস্তির সিনেমা ৮০০ কোটি রুপিরও বেশি আয় করেছে। চারটি সিনেমা তৈরি হয়েছে আলাদা গল্পে, তবে প্রতিটিই ছিল কমেডিতে ভরপুর।

মূলত নির্ভেজাল হাস্যরসের কারণেই এক যুগের বেশি সময় ধরে বলিউডের আলোচিত ফ্র্যাঞ্চাইজির তালিকায় রয়েছে হাউসফুলের নাম। এবার আসছে এই ফ্র্যাঞ্জাইজির পঞ্চম সিনেমা। যা নিয়ে আসছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

যেখানে এক সিনেমাতে থাকবেন তিন নায়ক ও পাঁচ নায়িকা। ইতোপূর্বেই জানা গিয়েছিল অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, অভিষেক বচ্চনের নাম। এবার ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানিয়েছে, ইতোমধ্যেই সিনেমায় যোগ দিয়েছেন পাঁচ নায়িকা। তারা হলেন- জ্যাকুলিন ফার্নান্দেজ, নার্গিস ফাখরি, চিত্রাঙ্গদা সিং, সোনম বাজওয়া ও সৌন্দর্য শর্মা।

রোববার (১৫ সেপ্টেম্বর) থেকে লন্ডনে ৪৫ দিনের শুটিং শুরু হচ্ছে সিনেমাটির। লন্ডনের বিভিন্ন স্থানে কিছু দৃশ্যের শুটিং হবে। এরপর পুরো টিম মিলবে প্রমোদতরীতে। লন্ডনের পর মুম্বাইয়েও সিনেমার একটি বড় অংশের শুটিং হবে।

জানা গেছে, হাউসফুল ফ্র্যাঞ্চাইজির মধ্যে পঞ্চম পর্বের বাজেট ৩০০ কোটি রুপি। এর পরিচালনা করছেন তরুণ মনসুখানি। ২০২৫ সালের ৬ জুন মুক্তির উদ্দেশ্যে সিনেমাটির কাজ এগিয়ে নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।