ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ঢাকায় স্থগিত হওয়া ‘জাল’র কনসার্ট নিয়ে যা জানা গেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
ঢাকায় স্থগিত হওয়া ‘জাল’র কনসার্ট নিয়ে যা জানা গেল

‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ শিরোনামের কনসার্টে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকায় গাওয়ার কথা ছিল পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড ‘জাল’র। কনসার্টের সব প্রস্তুতি সম্পন্ন ছিল।

কিন্তু শুক্রবার দুপুরে জানা যায় কনসার্টটি স্থগিত করা হয়েছে!

বিষয়টি নিয়ে শুক্রবার সন্ধ্যায় জরুরী সংবাদ সম্মেলন আহ্বান করেন কনসার্ট আয়োজকরা। যদিও এই সংবাদ সম্মেলনে নিশ্চিত করা হয়নি, স্থগিত হওয়া কনসার্টটি কবে আয়োজন করা হবে।

সংবাদ সম্মেলনে আয়োজকদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘জাল’ ব্যান্ডের ভোকাল গওহর মুমতাজও। স্থগিত হওয়া কনসার্ট নিয়ে এই তারকা শিল্পী বলেন, বাতিল নয়, কিছু সময়ের জন্য কনসার্ট স্থগিত করা হয়েছে এবং আগামী দুই এক দিনের মধ্যেই কনসার্ট অনুষ্ঠিত হবে।  

এ সময় মজা করে এই শিল্পী বলেন, আমি কনসার্ট না করে বাংলাদেশ ছাড়ছি না।

এর আগে আয়োজক প্রতিষ্ঠান অ্যাসেনের ফাউন্ডার ও সিইও আনন্দ চৌধুরী বলেন, জালের কনসার্ট স্থগিত হওয়ার পেছনে মূলত আবহাওয়া একটা ফ্যাক্ট। তাছাড়া পুলিশি কিছু বাধাও ছিল। প্রশাসনও চাচ্ছিল না, এমন পরিস্থিতিতে কনসার্টটা হোক। দর্শকদের নিরাপত্তার একটা ইস্যু আছে। তাই পুলিশ বাধা দিয়েছে। সব মিলিয়ে আমরা কনসার্ট স্থগিত করতে বাধ্য হয়েছি।

তিনি আরও বলেন, যারা টিকেট কিনেছেন, তাদের দ্রুতই নতুন তারিখ জানিয়ে দেব। সেটা কবে তা এখনো সিদ্ধান্ত হয়নি। জাল ব্যান্ডের মূল ভোকালিস্ট গওহর এখনো বাংলাদেশেই আছেন। সেক্ষেত্রে ভেন্যু পরিবর্তন হতে পারে।

যারা কনসার্টের অগ্রিম টিকেট নিয়েছেন, তাদের ভরসা দিয়ে আনন্দ এসময় জোর দিয়ে বলেন, কনসার্টের পরবর্তী তারিখ আমরা বলছি না, কিন্তু আমরা চেষ্টা করছি যতো দ্রুত সম্ভব কনসার্টটি আয়োজনের। আমাদের সঙ্গে শিল্পীরা আছেন, স্পন্সররাও আছেন। তারা আমাদের সঙ্গে কম্পর্টেবল। আমরা সবাই মিলে ক্লায়েন্টদের সন্তুষ্ট করতে সর্বোচ্চ চেষ্টা করছি।

শেষে জানানো হয়, ভেন্যু পরিবর্তন হবে কিনা এবং কনসার্টের পরবর্তী তারিখ কবে- এ বিষয়ে আজ রাতের মধ্যেই একটি সিদ্ধান্তে আসতে পারবেন বলেও এসময় আয়োজকদের মধ্য থেকে জানানো হয়।

শুক্রবার কনসার্টটি হওয়ার কথা ছিলো রাজধানীর পূর্বাচল ৩০০ ফিট এক্সপ্রেসওয়ের ঢাকা অ্যারেনায়। জালের সঙ্গে আরও পারফর্মের কথা ছিল বাংলাদেশের ব্যান্ড অর্থহীন ও ভাইকিংসের।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।