ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

চতুর্থ বিয়ের ঘোষণা দিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৪
চতুর্থ বিয়ের ঘোষণা দিলেন অভিনেত্রী

চতুর্থবারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তামিল সিনেমার অভিনেত্রী বনিতা বিজয় কুমার। তার হবু বরের নাম রবার্ট।

তিনি পেশায় একজন কোরিওগ্রাফার। বনিতা তার ইনস্টাগ্রাম স্টোরিতে হবু বরের সঙ্গে তোলা একটি রোমান্টিক ছবি পোস্ট করে বিয়ের ঘোষণা দেন।

ওই পোস্টে অভিনেত্রী জানান, আগামী ৫ অক্টোবর বিয়ে করছেন তারা। অন্যদিকে, রবার্টও তার ইনস্টাগ্রামে বিয়ের ঘোষণা দিয়েছেন।

২০০০ সালের ১০ সেপ্টেম্বর অভিনেতা আকাশকে বিয়ে করেন অভিনেত্রী বনিতা। পরের বছরই তাদের সংসার আলো করে জন্ম নেয় একটি পুত্রসন্তান। চার বছর পর কন্যাসন্তানের জন্ম দেন বনিতা। ২০০৫ সালে আলাদা হয়ে যান তারা।

২০০৭ সালে ব্যবসায়ী আনন্দ জয় রাজনকে বিয়ে করেন বনিতা। ২০১২ সাল আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়। এ সংসারে তাদের একটি কন্যাসন্তান রয়েছে।

২০১৩ সালে কোরিওগ্রাফার রবার্টের সঙ্গে সম্পর্কে জড়ান বনিতা। ২০১৭ সালে এ সম্পর্কও ভেঙে যায়। এরপর মানসিকভাবে ভেঙে পড়েন এই অভিনেত্রী।

২০২০ সালে বনিতা জানান, পিটার পলের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। পিটার পেশায় ফটোগ্রাফার। একই বছরের ২৭ জুন বিয়ে করেন তারা। এরপর জানতে পারেন পিটার বিবাহিত এবং দুই সন্তানের বাবা। এরপর পিটারের প্রথম স্ত্রী এলিজাবেথ বনিতা-পিটারের নামে মামলা দায়ের করেন। তারপর পিটারকে ডিভোর্স দেন বনিতা। তবে এবার পুরোনো সেই প্রেমিক কোরিওগ্রাফার রবার্টের সঙ্গে ঘর বাঁধতে যাচ্ছেন বনিতা।

বনিতার আরেক পরিচয় তিনি জনপ্রিয় অভিনেতা বিজয় কুমারের কন্যা। তার মায়ের নাম মঞ্জুলা বিজয় কুমার। তামিল, তেলেগু, কন্নড় ভাষার শতাধিক সিনেমায় অভিনয় করেছেন মঞ্জুলা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।