ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পূজায় নিজের জন্য একটা সুতাও কেনেননি পূজা চেরি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
পূজায় নিজের জন্য একটা সুতাও কেনেননি পূজা চেরি

দুর্গাপূজার আজ অষ্টমী। পূজার আনন্দে মেতেছেন সনাতন ধর্মাবলম্বীরা।

তবে এই উৎসব ঘিরে কোনো পরিকল্পনা নেই ঢাকাই সিনেমার এই সময়ের নায়িকা পূজা চেরির।

কারণ কয়েক মাস আগেই সব সময়ের সঙ্গী মাকে হারিয়েছেন। সেই শোক কাটিয়ে উঠতে পারেননি। এখনও প্রতি মুহূর্তে মাকে মনে পড়ে তার।

পূজা বলেন, সবাই জানেন, মা আমার সঙ্গে নেই। তিনি মারা গেছেন ছয় মাস হতে চলেছে। গতবারও মা আমার সঙ্গে ছিলেন। বিভিন্ন পূজামণ্ডপে মা আমার হাত ধরে গেছেন। বিষয়টা এমন, আমি তার মা।

যোগ করে পূজা বলেন, ওই ব্যাপারটা আসলে রিকল হচ্ছে। এবার আসলে সেভাবে কোনো পরিকল্পনা নেই। নিজের জন্য একটা সুতাও কিনিনি। কিনবও না। কাজে ব্যস্ত থাকব।

চলচ্চিত্র ক্যারিয়ারের শুরু থেকে সব সময়ই মাকে পাশে পেয়েছেন পূজা। মেয়ের সাফল্যে সবচেয়ে বেশি খুশি হতেন মা ঝর্ণা রায়। মায়ের সহযোগিতার কথা কখনও ভুলতে পারেন না তিনি। যে কোনো সাক্ষাৎকারে মায়ের সমর্থনের কথা বলেন।

এদিকে, মঙ্গলবার (৮ অক্টোবর) সিরাজগঞ্জে গিয়েছেন পূজা। সেখানে ‘ব্ল্যাক মানি’ ওয়েব সিরিজের শুটিং করছেন। রায়হান রাফি পরিচালিত সিরিজটির শুটিং অক্টোবরের তৃতীয় সপ্তাহ পর্যন্ত চলবে।  

রাফীর পরিচালনায় ‘পোড়ামন ২’ দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হয়েছিল পূজার। নির্মাতারও প্রথম সিনেমা ছিল এটি। এরপর দুজনে একসঙ্গে কাজ করেছেন ‘দহন’ সিনেমায়। সেটি মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। ছয় বছর পর আবারও ‘ব্ল্যাকমানি’ দিয়ে রাফীর পরিচালনায় ফিরলেন পূজা। ব্ল্যাক মানি রাফী ও পূজার প্রথম ওয়েব সিরিজ।  

এই সিরিজে আরও দেখা যাবে ঢালিউডের অ্যাকশন হিরো রুবেলকে। এছাড়াও অভিনয় করছেন সালাহউদ্দিন লাভলু, সুমন আনোয়ার, মুকিত জাকারিয়া প্রমুখ। ছয় পর্বের সিরিজটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।