ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তিন বছর পর ওটিটিতে অপূর্বর সঙ্গে ফারিণ, নির্মাণে অমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
তিন বছর পর ওটিটিতে অপূর্বর সঙ্গে ফারিণ, নির্মাণে অমি জিয়াউল হক অপূর্ব, কাজল আরেফিন অমি ও তাসনিয়া ফারিণ

তিন বছর আগে ওয়েব ফিল্ম ‘ট্রল’-এ জিয়াউল হক অপূর্বর সঙ্গে অভিনয় করেছিলেন তাসনিয়া ফারিণ। এরপর নাটকে অভিনয় করলেও ওটিটিতে আর দেখা যায়নি এই জুটিকে।

তিন বছর পর নতুন ওয়েব কনটেন্টে যুক্ত হলেন অপূর্ব ও ফারিণ।

কাজল আরেফিন অমির ‘হাউ সুইট’ ওয়েব ফিল্মে একসঙ্গে অভিনয় করবেন তারা। বুধবার (১৬ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে ওয়েব ফিল্মটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে অপূর্ব বলেন, অনেক দিন পর অমির সঙ্গে কাজ হচ্ছে। এ ছাড়া তিন বছর হয়ে গেছে ওটিটিতে ফারিণের সঙ্গেও কোনো কাজ নেই। সবমিলিয়ে হাউ সুইট নিয়ে আমি খুব আশাবাদী। গল্পটি শোনার পর খুব একসাইটেড। অমির আগের কাজগুলো দেখে দর্শক যেমন উপভোগ করেছে এবারও তেমনটা হবে।

তাসনিয়া ফারিণ বলেন, অমি ভাইয়ের পরিচালনায় অনেক কাজ হয়েছে আমার। এ ছাড়া অপূর্ব ভাইয়ের সঙ্গেও অনেক নাটকে অভিনয় করেছি। তবে ওটিটিতে এটি আমাদের দ্বিতীয় কাজ। আশা করছি হাউ সুইটের মাধ্যমে নতুনভাবে দর্শক আমাদের দেখবে।

এখনই গল্প নিয়ে কিছু জানাতে চান না​ নির্মাতা অমি। তিনি বলেন, গল্পটা এখন সিক্রেট থাকুক। আমার মনে হয় যে, যেদিন এটা রিলিজ পাবে তখনই দেখেন। আশা করি, ভালোবাসার একটা আবেশ পাওয়া যাবে।

আগামী নভেম্বরে শুরু হবে হাউ সুইটের শুটিং। ঢাকা, বরিশাল এবং দেশের ভেতরকার কয়েকটি দৃষ্টিনন্দন লোকেশনে শুটিং করার পরিকল্পনা করেছেন নির্মাতা। জানা গেছে, সিনেমায় থাকবে একটি রোমান্টিক ও একটি আইটেম গান। ফারিণ নয়, আইটেম গানে দেখা যাবে অতিথি শিল্পীকে। ২০২৫ সালের ভালোবাসা দিবস উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে মুক্তি পাবে হাউ সুইট।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।