ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যদি ‘দালাল’ উপাধি পেতে হয় তবে আমি দালাল: শাওন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
যদি ‘দালাল’ উপাধি পেতে হয় তবে আমি দালাল: শাওন

প্রয়াত কথাসাহিত্যিক হুয়ায়ূন আহমেদের স্ত্রী, অভিনেত্রী, গায়িকা মেহের আফরোজ শাওন জানিয়েছেন, ৭ মার্চের পক্ষে কথা বলার জন্য যদি তাকে ‘দালাল’ উপাধি পেতে হয় তবে তিনি দালালই। বুধবার (১৬ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া পোস্টে তিনি এ কথা লেখেন।

মেহের আফরোজ শাওন লেখেন, ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস হিসাবে বাতিল করা হলো আজ! আমি মেহের আফরোজ শাওন, বাংলাদেশের একজন সাধারন নাগরিক হিসাবে অন্তর্বর্তীকালীন সরকারের এই সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ করলাম।

তিনি লেখেন, কিছুদিন পর দেখা যাবে ২৬ মার্চ স্বাধীনতা দিবস বাদ। নতুন স্বাধীনতা দিবস হিসাবে ৩৬ জুলাই পালিত হবে হয়তো!

এরপর শাওন পাদটীকা হিসেবে আরও লেখেন, ৭ মার্চের পক্ষে বলার জন্য যদি আমাকে ‘দালাল’ উপাধি পেতে হয় তবে আমি দালাল। আমি বাংলাদেশের মুক্তিযুদ্ধের দালাল, স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল।

উল্লেখ্য, সরকার পতনের পর নানা সময়ে বিভিন্ন পোস্ট দিয়ে আলোচনায় আসছেন শাওন। অন্তর্বর্তীকালীন সরকারের আইন, বিচার ও সংসদবিষয়ক উপদেষ্টা আসিফ নজরুলকে নিয়েও সমালোচনামূলক পোস্টে দিয়ে আলোচনায় আসেন। আবার সেই আসিফ নজরুলকে নিজের মেয়ের জামাই হিসেবে অভিনেত্রী সোহানা সাবার পোস্টে মন্তব্যও করেন।

আসিফ নজরুল হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী গুলতেকিন খানের মেয়ে শিলা আহমেদকে বিয়ে করেছেন। সে অনুযায়ী, শাওন আসিফ নজরুলের শাশুড়ি। এ ছাড়া তিনি আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য তহুরা আলীর মেয়ে।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।