ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আর্থিক কেলেঙ্কারির মামলায় বিপাকে তামান্না

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
আর্থিক কেলেঙ্কারির মামলায় বিপাকে তামান্না

ভারতের আলোচিত অভিনেত্রী তামান্না ভাটিয়া। অভিনয়গুণে দর্শকহৃদয়ে বেশ ভালোভাবে জায়গা করে নিয়েছেন তিনি।

এরইমধ্যে চলতি বছরের এপ্রিলে মহারাষ্ট্র সাইবার সেল তলব করে তাকে। এবার এলো নতুন খবর। আর্থিক কেলেঙ্কারির মামলায় ইডির প্রশ্নের মুখোমুখি হয়েছেন এ অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) গুয়াহাটিতে ইডি দপ্তরে হাজিরা দেন অভিনেত্রী। এইচপিজেড টোকেন মোবাইল অ্যাপের বিরুদ্ধে উঠা আর্থিক দুর্নীতির মামলায় নাম জড়ানোয় বিপাকে পড়েছেন এ দক্ষিণী অভিনেত্রী।

অভিযোগ উঠেছে, এই মোবাইল অ্যাপের পক্ষে প্রচার এবং এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তামান্না। এ কারণেই ইডির দপ্তরে তলব করা হয়েছে তাকে।

এর আগে একবার মোবাইল স্ট্রিমিং অ্যাপের সঙ্গে নাম জড়িয়েছিল তামান্নার। তখন মহারাষ্ট্রের সাইবার সেল থেকে ডাকা হয়েছিল এই তারকাকে।

মোবাইল ফোন ব্যবহারকারীদের মধ্যে ‘ফায়ার প্লে’ নামের একটি অবৈধ স্ট্রিমিং অ্যাপ বর্তমান সময়ে খুবই জনপ্রিয়। অ্যাপটিতে কোনো ধরনের মাসিক চার্জ ছাড়াই মাত্র ৫০০ টাকা প্রদান করলেই এর মাধ্যমে জনপ্রিয় বিভিন্ন সিরিজ ও সিনেমা দেখা যায়। এ অ্যাপটিতেই অবৈধভাবে আইপিএল দেখানো হচ্ছিল। সেটির প্রচারণা করতে গিয়েই বিপাকে পড়েন সঞ্জয় দত্ত ও তামান্না ভাটিয়া।

সূত্রের খবর, ভায়াকম ১৮-এর পক্ষ থেকে এ ব্যাপারে অভিযোগ আনা হয়। সংস্থাটির মতে, ফায়ার প্লে নামের অ্যাপটি অবৈধভাবে আইপিএলের স্ট্রিমিং করছে। আইপিএলের স্বত্ত্ব যেহেতু ভায়াকমের কেনা, এ জন্য প্রতিষ্ঠানটির ব্যাপক ক্ষতি হচ্ছে। তাই ‘ফায়ার প্লে’ অ্যাপটিতে যুক্ত প্রতিটি মানুষের বিরুদ্ধে অভিযোগ আনা হয়।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।