ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মন খারাপে যে ধ্যানে মগ্ন হন, মধ্যরাতে জানালেন ফারিণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
মন খারাপে যে ধ্যানে মগ্ন হন, মধ্যরাতে জানালেন ফারিণ

দেশের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অভিনয়ের পাশাপাশি ভালো গানও করেন তিনি।

গান নিয়ে রয়েছে তার প্রাতিষ্ঠানিক শিক্ষা। গেছেন জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মঞ্চে। রাতারাতি সুপার হিট সেই গান।  

আবারও চমকে দিলেন ফারিণ। তাও আবার ইংরেজিতে! ১৮ অক্টোবর মধ্যরাতের প্রথম প্রহরে সামাজিকমাধ্যমে প্রকাশ করলেন একটি সেল্ফমেড ভিডিও। যেখানে দেখা যায় আলো-আঁধারি মেখে বিষণ্নমুখে আপন খেয়ালে অভিনেত্রী গাইছেন ল্যাবরিন্থের ‘জেলাস’ গানটি।

এই গানের ভিডিওটি মুহূর্তে ছড়িয়ে পড়ে। অনেকেই তার গায়কীর প্রশংসা করেন। তবে তারচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় গানটির সঙ্গে ফারিণের লম্বা বার্তা। জানান দিলেন নিজের ভেতর উপলব্ধির কথা।

তাসনিয়া ফারিণ বলেন, গান গাওয়া আমার জন্য এক ধরনের থেরাপি। যখনই মন খারাপ থাকে, এই ধরনের ধ্যানে মগ্ন হয়ে যাই।

অভিনেত্রী জানান, সাম্প্রতিক সময়ে তার জীবনে অনেক কিছুই ঘটেছে। সেই সব বিশৃঙ্খলার মাঝে তিনি হারিয়ে ফেলেছিলেন তার সবচেয়ে মূল্যবান বন্ধু সংগীতকে।

ফারিণের কথায়, সংগীত আমার সবচেয়ে মূল্যবান বন্ধু। যে সব সময়, ভালো-মন্দে, পাশে ছিল। এই মধ্যরাতের সেশন আবারও মনে করিয়ে দিলো, বেঁচে থাকার জন্য আমাকে গাইতেই হবে। আমি যেন মানুষের মতো চলতে-ফিরতে পারি, তার জন্য এই গানটা দরকার।

শেষ করলেন অন্যদের প্রতি কঠিন বার্তা দিয়ে। তিনি বলেন, জীবন যতই ব্যস্ত হয়ে উঠুক না কেন, সেই জিনিসটাকে হারাতে দিও না, যেটা তোমাকে জীবিত রাখে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
এনএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।