ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বন্ধু মনি কিশোরের স্মরণে যা বললেন ওমর সানী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
বন্ধু মনি কিশোরের স্মরণে যা বললেন ওমর সানী মনি কিশোর ও ওমর সানী

সংগীতশিল্পী মনি কিশোরের আসল নাম হলো অরুণ কুমার মণ্ডল। তার ডাকনাম ছিল মনি।

উপমহাদেশের নন্দিত শিল্পী কিশোর কুমারের ভক্ত ছিলেন সংগীতশিল্পী মনি কিশোর। তাই নাম বদলে সংগীতে এসে হলেন মনি কিশোর। এই নামেই গান গেয়েছেন ও পেয়েছেন জনপ্রিয়তা।

গত শতকের নব্বইয়ের দশকে তার গাওয়া ‘কী ছিলে আমার বলো না তুমি’ গানটি ছড়িয়ে গিয়েছিল গোটা দেশে। সুরেলা কণ্ঠের ওই শিল্পী চুপিসারেই চলে গেলেন।

শনিবার (১৯ অক্টোবর) রাতে রামপুরার বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্ত শেষে পুলিশ জানায়, চার-পাঁচ দিন আগেই মৃত্যু হয়েছে শিল্পীর।  

এদিকে মনি কিশোরের মৃত্যুতে শোকাহত বিনোদন দুনিয়ার তারকারা। সংগীতশিল্পী, অভিনয়শিল্পীদের অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন শোক। কেউ কেউ করেছেন স্মৃতিচারণা। ওমর সানীও নিজের অনুভূতি প্রকাশ করলেন এই গায়ককে ঘিরে।

সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুক) অভিনেতা ওমর সানী লিখেছেন, ‘মনি কিশোর আমার বন্ধু ছিল তার কয়েকটা গান আমার সাথে মিশে একাকার হয়েছিল। সব সময় ফোন দিত। সব সময় রাগ করে বলতাম, এত রাগ-অভিমান ভালো না গান কর। ও আমাকে বলত, শুধুই তোমার জন্য গান করব, বন্ধু চলে গেলা ফাঁকি দিয়ে। ’

শেষে মনি কিশোরের জনপ্রিয় গানের লাইন তুলে ধরেছেন ওমর সানী। লিখেছেন, ‘কী ছিলে আমায় বলো না তুমি আছি তো আগেরই মতো এখনো আমি। ’ ‘কী ছিলে আমার’ গানটি ওমর সানী ও মনি কিশোরকে এক সুতায় বেঁধেছে। কেননা গানটি ব্যবহার করা হয়েছিল ওমর সানী অভিনীত ‘কে অপরাধী’ সিনেমায়। তিনিই ঠোঁট মিলিয়েছিলেন। সিনেমাটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। অন্যদিকে গানটি দিয়ে গোটা দেশ আলোড়ন ফেলে দেন মনি কিশোর।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।