ঢাকা, মঙ্গলবার, ৬ কার্তিক ১৪৩১, ২২ অক্টোবর ২০২৪, ১৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

যেভাবে রণবীর কাপুর থেকে রণবীর সিংয়ের জীবনে দীপিকা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
যেভাবে রণবীর কাপুর থেকে রণবীর সিংয়ের জীবনে দীপিকা 

দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। বলিউডের একসময়ের সাড়া জাগানো জুটি।

বাস্তব জীবনে এ জুটি সংসার পাতুক এমনটি চাইতেন ভক্তরা। রণবীর ও দীপিকার প্রেম নিয়েও বলিউড পাড়ায় রয়েছে রমারমা গল্প। এ বিষয়ে বেশ কয়েকবার মিডিয়ার মুখোমুখি হয়েছেন দীপিকা পাড়ুকোন।

আমি বেশ বুঝতে পারতাম, রণবীর আমাকে মিথ্যে বলছেন, আমি সম্পর্কে ঠকে যাচ্ছি। তবে রণবীর আমার জীবনে ফিরে এলেই হয়তো আমি সব ভুলে যেতাম। সাক্ষাৎকারে রণবীর কাপুর সম্পর্কে অন্য নারীর প্রতি আসক্তির অভিযোগ তুলে মিডিয়ায় একাধিকবার ঝড় তুলেছেন দীপিকা পাড়ুকোন।

সাক্ষাৎকারে তিনি আরও বলেছিলেন, এভাবেই চলতে থাকে আমাদের সম্পর্কের ভাঙা গড়ার পালা। একবার তো হাতে নাতেও অন্য নারীর সঙ্গে ধরেছিলেন রণবীরকে বলে দাবি করেন দীপিকা।

দীপিকা বলেছিলেন, আমি নিজে দেখি, রণবীর এক নারীর সঙ্গে। তখন আমি সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। মন ভেঙেছিল আমার, অবসাদে ডুবেও গিয়েছিলাম। বিষয়টি নিয়ে দীর্ঘদিন আক্ষেপ ছিল। সিদ্ধান্ত নিয়েছিলাম কোনোদিন কোনো সম্পর্কে জড়াব না। কিন্তু আবার প্রেম আসে আমার জীবনে। বর্তমানে রণবীর সিংয়ের সঙ্গে সংসার পেতেছেন দীপিকা।  

অন্যদিকে আলিয়া ভাটের সঙ্গে সংসার পেতেছেন রণবীর। চুটিয়ে সংসার করছেন তারা। একদিকে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। আর দীপিকা-রণবীর সিংয়েও সংসারেও এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান।

দীপিকার সঙ্গে সম্পর্কে থাকার সময় রণবীর কাপুরের জীবনে আসে আরেক নারী। দীপিকাকে ছেড়ে হঠাৎ ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক গড়েন রণবীর। এতে দীপিকার মন ভেঙে গিয়েছিল।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।