ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিষন্নতার সঙ্গে দীপিকার যুদ্ধ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫
বিষন্নতার সঙ্গে দীপিকার যুদ্ধ দীপিকা পাড়ুকোন

চোখ ধাঁধানো সুন্দর আর উচ্ছল হাসিমুখ বলিউড অভিনেত্রী দীপিকার। কিন্তু তার এই উচ্ছল হাসির পেছনেও রয়েছে কিছু বিষন্নতা।

এবার সে বিষন্নতা নিয়েই প্রকাশ্যে কথা বললেন তিনি। হিন্দুস্তান টাইমস এর দেওয়া এক প্রতিবেদনে জানা যায়, ১৫ জানুয়ারি ম‍ানসিক কর্মীদের সাথে এক সাক্ষাৎতে দীপিকা বিষন্নতা নিয়ে যে লড়াই করছিলেন সে প্রসঙ্গে আলোচনা করলেন।  

বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী জানান, গত বছরের এক মানসিক অবসাদের সাথে লড়াইয়ের কথা। একদিন সে সকালে ঘুম থেকে জেগে ওঠার পরে তার মধ্যে একটা বিষন্নতা কাজ করছিল, আর তার আগের দিন নাকি তিনি কাজ করতে করতে অজ্ঞান হয়ে গিয়েছিলেন। তারপর তিনি আরো জানান, তিনি ভেবেছিলেন ছবির চরিত্রের মাঝে থাকলে হয়তো ভুলে থাকা যাবে কিন্ত তা হয়নি তার। নিঃশ্বাস নিতে কষ্ট হত তার, যখন তখন ভেঙ্গে পড়তেন তিনি।


সময়টা ছিল ২০১৪ সালের জানুয়ারি-ফেব্রুয়ারির দিকে, যখন ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘রামলীলা’ ছবির তারিখের জন্য প্রযোজকরা লম্বা লাইন ধরে দাঁড়িয়ে ছিলেন। আর মা উজালা মেয়ের এই অবসাদের কথা শুনে বেঙ্গালুর থেকে মুম্বাই ছুটে এলেন এবং কথা বললেন তার বান্ধবী মনোরোগ বিষেশজ্ঞ আন্না চন্ডীর সাথে। আন্না তাকে ঔষধ খারাব পরামর্শ দিলেন কিন্তু তিনি তা মানতে নারাজ ছিলেন। এই বিষন্নতা থেকে নিজেকে মুক্ত করার জন্য দুই মাস পরিবারের সাথে কাটান এবং ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন।
 
পাবলিক হেলথ ফাউন্ডেশন অব ইন্ডিয়ার অধ্যাপক বিক্রম প্যাটেল বলেন, দীপিকার বিষন্নতা নিয়ে কথা প্রকাশ্যে কথা বলা আসলেই প্রশংসনীয় ছিল।

বাংলাদেশ সময় : ১১৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।