ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাংলানিউজের উদ্যোগে মিউজিক ভিডিও

বিশ্বকাপ ক্রিকেট নিয়ে গাইলেন আরফিন রুমি ও কর্নিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৫
বিশ্বকাপ ক্রিকেট নিয়ে গাইলেন আরফিন রুমি ও কর্নিয়া আরফিন রুমি ও কর্নিয়া

প্রথমবারের মতো দ্বৈত গান গাইলেন জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমি ও কণ্ঠশিল্পী কর্নিয়া। ‘বাংলাদেশ’ শিরোনামের গানটি তৈরি হয়েছে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের পরিকল্পনায়।

বিশ্বকাপ ক্রিকেটকে সামনে রেখে দেশের শীর্ষ অনলাইন নিউজ পোর্টালটির এই উদ্যোগ।

কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুর ও সংগীতায়োজন করেছেন আরফিন রুমি। গানটি লিখেছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের স্পেশাল করেসপন্ডেন্ট (হেড অব বিনোদন) জনি হক। ক্রিকেট, বাংলাদেশে ক্রিকেট উন্মাদনা, বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের অংশগ্রহণ ও স্বপ্নের আকাক্সক্ষাকে তুলে ধরে গানটি নিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

আরফিন রুমি ও কর্নিয়ার পাশাপাশি এই মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন দেশের বিনোদন অঙ্গনের জনপ্রিয় তারকারা। তারা হলেন- মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, আনিসুর রহমান মিলন, অপু বিশ্বাস, আরিফিন শুভ, মাহিয়া মাহি, মৌটুসী বিশ্বাস, জয়শ্রী কর জয়া, ফারুক আহমেদ, সাজু খাদেম, মুকিত জাকারিয়া, অ্যালেন শুভ্র, শবনম ফারিয়া, তৌসিফ মাহবুব, কাজী আসিফ, ঈশিকা, তাসনুভা তিশা ও রাজু। রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্মরণীয় কয়েকটি মুহূর্ত। গানটি তৈরির পরিকল্পনা বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করেছে বাংলানিউজের বিনোদন বিভাগ এবং নির্মাণ প্রতিষ্ঠান সিনেমাওয়ালা। ভিডিওটি সম্পাদনা করেছেন সবুজ খান, অ্যানিমেশন সাজিয়েছেন শফিকুল ইসলাম।

১৮ জানুয়ারি থেকে www.banglanews24.com এবং ইউটিউবে বাংলানিউজের চ্যানেল https://www.youtube.com/user/banglanews24-এ ‘বাংলাদেশ’ শিরোনামের নতুন গানটির ভিডিও দেখা যাচ্ছে।

* বাংলানিউজের ‘বাংলাদেশ’ গানের মিউজিক ভিডিও লিংক :


বাংলাদেশ সময় : ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।