ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ফিল্মফেয়ার পার্টিতে নজর কাড়লেন যারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫
ফিল্মফেয়ার পার্টিতে নজর কাড়লেন যারা

লালগালিচায় প্রতিদিন তারার দেখা মেলে না। তাই তারকাদেরও এ নিয়ে প্রস্তুতি থাকে ঢের।

বলিউডে পুরস্কার বিতরণী অনুষ্ঠানগুলোর মধ্যে সবচেয়ে মর্যাদাসম্পন্ন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসের আর বাকি কয়েকদিন। এ উপলক্ষে ২২ জানুয়ারি আয়োজন করা হয়েছিলো আড়ম্বরপূর্ণ পার্টি। এখানে কে কতো কেতাদুরস্ত তা প্রমাণ করতে যারপরনাই চেষ্টা করেছেন বলিউড অভিনেত্রীরা। চলুন দেখা যাক, অ্যাওয়ার্ডস-পূর্ব পার্টিতে কে কি পরে এসেছিলেন।


* ‘মেরি কম’ তারকা প্রিয়াঙ্কা চোপড়ার পরা হুডি-পোশাকটি যে কোনো মেয়ে এড়িয়ে যেতে চাইবেন। অন্তত লালগালিচায় এই পোশাক পরে আসা সবার কাছেই মনে হতো নিশ্চিত ঝুঁকি! তবে ৩২ বছর বয়সী এই অভিনেত্রী ঠিকই মানিয়ে গেছেন এতে। এটি ডিজাইন করেছেন এলেনা পারসেইল।


* পোশাকের দিক থেকে বলা যায়, ‘হাইওয়ে’ তারকা আলিয়া ভাটের জন্য ২০১৫ সত্যিকার অর্থেই নতুন বছর হিসেবে ধরা দিলো। স্টাইলের দিক দিয়ে স্নাতক পেরিয়ে গেছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে অভিষেক হওয়া এই অভিনেত্রী। ফিল্মফেয়ার পার্টিতে সে প্রমাণই দিলেন তিনি। টেম্পারলি লন্ডনের সাদা রঙা পোশাকে নতুন আলিয়াকে খুঁজে পাওয়া গেলো।  


* (বাঁ থেকে) কালো রঙা গাউনে আজও যৌন আবেদনময়ী মনে হচ্ছে ৪৪ বছর বয়সী টাবুকে। মাঝে অমৃতা রাও পরে এসেছিলেন হার্ভ লেজারের পোশাক। আর গত বছর বিয়ে করা অভিনেত্রী-নির্মাতা দিয়া মির্জা আলো ছড়িয়েছেন কালো পোশাকে।


* জুডিথ লেইবার ব্র্যান্ডের পণ্যের ছড়াছড়ি দেখা গেছে এবারের ফিল্মফেয়ার পার্টিতে। (বাঁয়ে) অভিনেত্রী রিচা চাড্ডা পরে এসেছিলেন আকাঙ্ক্ষা গজরিয়ার ডিজাইন করা শাড়ি, সঙ্গে ছিলো কাপকেক। (ডানে) রেশমি পোশাক পরে আসা ‘ফাগলি’ ছবির অভিনেত্রী কিয়ারা আদভানি হাতে রেখেছিলেন চিহুয়াহুয়া।


* দক্ষিণী ও হিন্দি ছবির অভিনেত্রী শ্রিয় স্মরণ পরেছেন মনীষ মালহোত্রার ডিজাইন করা ভারতীয় মেয়েদের চেনা ধাঁচের পোশাক। খোলা পিঠে অন্যরকম আবেদন ছড়িয়েছেন তিনি।


* লালগালিচায় বাহারি পোশাকে নানা রঙ ছড়িয়েছেন অভিনেত্রীরা। (বাঁ থেকে) রবার্তো ক্যাভালির পোশাকে ‘সিটি লাইটস’ ছবির অভিনেত্রী পত্রলেখা, লেদারের জ্যাকেট ও তামাটে রঙা পোশাকে গওহর খান এবং ডেমি গ্রুপের ছাপা ম্যাক্সিতে রিয়া চক্রবর্তী।


* ‘শুধ দেশি রোমান্স’ ছবির অভিনেত্রী বাণী কাপুর গায়ে জড়িয়েছেন হুগো বসের পোশাক আর হাতে রেখেছেন জুডিথ লেইবারের পণ্য।


কালো রঙা পোশাকে আলো ছড়াতে পারেন খুব কম অভিনেত্রী। এই তিনজন সেটাই করেছেন লালগালিচায়। (বাঁ থেকে) অভিনেত্রী তানিশা মুখার্জি, জুহি চাওলা ও গায়িকা সোনা মহাপাত্র।

এ ছাড়াও ফিল্মফেয়ারের এই পার্টিতে এসেছিলেন অভিনেতা শহীদ কাপুর, নির্মাতা করণ জোহর, অভিনেতা সিদ্ধার্থ শুক্লা, করণ ওয়াহি, গুরমিত চৌধুরী, অভিনেত্রী স্বপ্না পাব্বি, দেবিনা বোনার্জি। এই পার্টি বলে দিয়েছে, ৩১ জানুয়ারি মূল অনুষ্ঠানে জমকালো সব বেশভূষায় হাজির হবেন তারা। এই আয়োজন উপস্থাপনা করবেন নির্মাতা করণ জোহর ও উপস্থাপক কপিল শর্মা।

বাংলাদেশ সময় : ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।