ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘সাউথ এশিয়ান প্রিন্স’ বাংলাদেশের সাঈদ খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫
‘সাউথ এশিয়ান প্রিন্স’ বাংলাদেশের সাঈদ খান সাঈদ খান

বাংলাদেশে বেড়ে ওঠা তরুণ সাঈদ খান। বর্তমানে নিউইয়ার্ক থাকেন।

সেখানে র‌্যাম্প মডেল হিসেবে অনেকদিন ধরে কাজ করছেন। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন বিভিন্ন সন্মাননা। তবে দীর্ঘদিনের মডেলিংয়ের ক্যারিয়ারে গত বছরটা তাঁর জন্য অনন্য হয়ে রয়েছে।

২০১৪ সালে তিনি অর্জন করেছেন ‘সাউথ এশিয়ার প্রিন্স’র মতো সম্মানজনক অ্যাওয়ার্ড। এই অসামান্য স্বীকৃতি পাওয়ার অনুভূতি নিয়ে সাঈদ বাংলানিউজকে বলেন, ‘এক কথায় বলব, আমি অভিভূত। এজন্য প্রথমেই ধন্যবাদ জানাই সৃষ্টিকর্তাকে। তারপর আমার পরিবারকে। সম্মানটা আমার যেমন গর্বের, তেমনি আমার দেশের জন্যও অনেক সম্মানের। ’

সাঈদ দীর্ঘদিন আমেরিকায় থাকলেও তাঁর জন্ম এদেশের রাজধানী ঢাকাতেই। সম্প্রতি তিনি এক ছুটিতে দেশে ফিরেছেন। দেশে ফিরে তিনি আরো বলেন, ‘আমি জানি বর্তমানে বাংলাদেশে ভালো মানের নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। আমি এসব মাধ্যমে কাজ করতে চাই। ’

প্রসঙ্গত, সাঈদ খান গত বছর ‘সাউথ এশিয়ার প্রিন্স’ নির্বাচিত হওয়ার পাশাপাশি নিউ ইয়র্কের বর্ষসেরা মডেল নির্বাচিত হয়েছেন। এমনকি এ বছরই তিনি নিউ ইয়র্ক ফ্যাশন উইকেও হলিউড-বলিউডের বিখ্যাত তারকাদের পাশাপাশি জনপ্রিয় সব ফ্যাশন ডিজাইনারদের পোশাকে মঞ্চ মাতিয়েছেন।  
 
বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।