ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রিয়াজ ও নোভার হাঁড়কাপুনি অভিজ্ঞতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫
রিয়াজ ও নোভার হাঁড়কাপুনি অভিজ্ঞতা রিয়াজ ও নোভা

শৈত্যপ্রবাহ বইছে। চারপাশে হাড়কাঁপুনি শীত।

অথচ পিনপিনে সিল্কের শাড়ি পরে আছেন নোভা। আর ওদিকে সুইমিংপুলে নেমেছেন রিয়াজ। অভিনয় করতে গেলে এমন অনেক কিছুই করতে হয়। তারাও করেছেন। ‘পুষ্প...তোমার অপেক্ষায়’ নামের একটি নাটকে একসঙ্গে অভিনয় করেছেন দু’জনে। লিখেছেন ও পরিচালনা করেছেন রায়হান খান।

এক দম্পতিকে ঘিরেই নাটকটির গল্প। বিয়ের আগে ও পরে প্রেমিক-প্রেমিকা ও স্বামী-স্ত্রীর ভালোবাসা থাকা, হারিয়ে যাওয়া এবং তা ফিরে পাওয়া নিয়েই সাজানো হয়েছে এটি। এতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে রিয়াজ ও নোভাকে। এবারই প্রথম জুটি বাঁধলেন তারা। এর চিত্রায়ন হয়েছে ঢাকার বিভিন্ন স্থান ও গাজীপুরের নক্ষত্রবাড়িতে।

নোভা বাংলানিউজকে বললেন, ‘প্রথম দিন শুটিংয়ে ভয়াবহ শীত ছিলো। কুয়াশার কারণে একহাত সামনে কি আছে দেখা যাচ্ছে না এমন অবস্থা। তবে শেষ পর্যন্ত কাজটা সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। তিন-চার মাস পর একক নাটকের কাজ করলাম বলতে পারেন। মাঝে মা হওয়ার কারণে অভিনয়ে বিরতি নিয়েছিলাম। আমার ছেলের সান্নিধ্য বেড়ে উঠছে। ’ তিনি আরও বলেন, ‘রিয়াজ ভাইয়ের সঙ্গে কাজ করার অনেক ইচ্ছে ছিলো। তিনি খুব বিনয়ী একজন মানুষ। ’

এদিকে রিয়াজ বললেন, ‘গল্পটার সঙ্গে দর্শকরা নিজেকের সম্পৃক্ত করতে পারবেন। তাই কাজটি করেছি। আর নোভা সাবলীল একজন অভিনেত্রী। ’

‘পুষ্প...তোমার অপেক্ষায়’ নাটকে আরও অভিনয় করেছেন খন্দকার আরিফ ও ফজলুর রহমান বাবলু। আগামী মাসে ভালোবাসা দিবসে একটি টিভি চ্যানেলে প্রচার হবে ‘পুষ্প...তোমার অপেক্ষায়’।

বাংলাদেশ সময় : ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।