ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমেরিকা ও ঢাকায় একসঙ্গে ‘সেভেন্থ সান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
আমেরিকা ও ঢাকায় একসঙ্গে ‘সেভেন্থ সান’ ‘সেভেন্থ সান’ ছবির দৃশ্যে জুলিয়ান মুর

হলিউডের ফ্যান্টাসি ধাঁচের নতুন ছবি ‘সেভেন্থ সান’ ইউনিভার্সাল পিকচার্সের পরিবেশনায় আগামী ৬ ফেব্রুয়ারি আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে। যুক্তরাষ্ট্রের পাশাপাশি একই দিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সেও ত্রিমাত্রিক প্রযুক্তিতে মুক্তি পাবে ছবিটি।



এর আগে ‘দ্য অ্যামেজিং স্পাইডারম্যান টু’, ‘ট্রান্সফরমার্স: এজ অব এক্সটিঙ্কশন’ ছবি দুটি সারাবিশ্বের সঙ্গে একই দিনে মুক্তি দিয়েছে দেশের প্রথম এই মাল্টিপ্লেক্স সিনেমা হলটি।

১ ঘণ্টা ৪৩ মিনিট ব্যাপ্তির ছবিটির গল্পে দেখা যায়, কৃষকের ছেলে টমাস ওয়ার্ড শত্রুর মোকাবেলায় নানারকম কৌশল রপ্ত করে ফেলে। শক্তিশালী মাদার মালকিন কারাবাস থেকে বেরিয়ে আসার পর বড় চ্যালেঞ্জের মুখে পড়ে এই তরুণ। ভয়ঙ্কর এই ডাইনির হাত থেকে সে কি দেশকে রক্ষা করতে পারবে? টানটান উত্তেজনা আর উৎকণ্ঠার মধ্য দিয়ে এগিয়ে যায় যুদ্ধ। শেষ পর্যন্ত কার জয় হবে, সেটাই দেখার অপেক্ষা।

জোসেফ ডেলানের উপন্যাস ‘দ্য স্পুকস অ্যাপ্রেনটিস’ অবলম্বনে তৈরি হয়েছে ‘সেভেন্থ সান’। সের্গেই বদ্রভের পরিচালনায় এতে মাদার মালকিন চরিত্রে অভিনয় করেছেন এবারের অস্কার মনোনীত অভিনেত্রী জুলিয়ান মুর। এ ছাড়াও আছেন জেফ ব্রিজেস, বেন বার্নেস, কিট হ্যারিংটন, অলিভিয়া উইলিয়ামস, ডিমন হানসাউ প্রমুখ।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (মিডিয়া, বিপণন শাখা) মেসবাহ উদ্দিন আহমেদ জানান,  সারাবিশ্বের পাশাপাশি ঢাকায় মুক্তি উপলক্ষে ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় ‘সেভেন্থ সান’ ছবির একটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে আমন্ত্রিত অতিথিদের জন্য।  

বাংলাদেশ সময় : ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।