ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হুমকির মুখে শাহরুখের বাড়ির গাড়ি পার্কিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৫
হুমকির মুখে শাহরুখের বাড়ির গাড়ি পার্কিং শাহরুখ খান

এবার শাহরুখ খানের মুখোমুখি বিজেপি সাংসদ পুনম মহাজন। মুম্বাইয়ের বান্দ্রা অঞ্চলের শাহরুখের বাংলো ‘মন্নতে’র সামনে গাড়ি রাখার জন্য একটি সিমেন্টের ‘র‌্যাম্প’ তৈরী করেছিলেন শাহরুখ।

বেআইনিভাবে তৈরী ‘র‌্যাম্প’ ভেঙে দেওয়ার আর্জি জানিয়ে বৃহন্মুম্বাই পুরসভাকে সম্প্রতি চিঠি লিখেছেন স্থানীয় সংসদ পুনম। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, নিজের গাড়ি রাখার জন্য ‘মন্নতে’র পাশের রাস্তাটিতে একটি সিমেন্টের বাঁধানো ‘র‌্যাম্প’ তৈরী করেছেন শাহরুখ খান। ওই রাস্তা পুরসভার হলেও ‘র‌্যাম্পে’র কারণে রাস্তাটি ব্যবহার করতে পারেন না তারা। প্রতি বছর মেলার সময়ে এই র‌্যাম্পের জন্য অসুবিধায় পড়তে হয় তাদের।

পুরসভার কাছে এই বিষয়ে বারবার অভিযোগ জানিয়ে কোনও ফল হয়নি। ফলে সম্প্রতি সংসদ পুনমের কাছে দরবার করেছিলেন কিছু স্থানীয় বাসিন্দা। তারই প্রেক্ষিতে গত ২৯ জানুয়ারি পুর কমিশনার সীতারাম কুন্ডকে চিঠি লেখেন পুনম। বিজেপি সংসদ বলেন, “ওই রাস্তাটি পুরসভার এবং তা সাধারণ মানুষের ব্যবহারের জন্য। আমি স্থানীয় বাসিন্দাদের কথা দিয়েছি, রাস্তার ওই অংশটি তাদের ফিরিয়ে দেবার চেষ্টা করব। আইন সকলের জন্যই সমান হওয়া উচিত। ” তবে ওই চিঠিতে শাহরুথ অথবা তার বাংলো ‘মন্নতে’র কথা উল্লেখ করেননি পুনম।

শাহরুখের তৈরী ওই ‘র‌্যাম্প’ সরানোর জন্য এর আগেও অনেকে চেষ্টা করেছিলেন। গত সেপ্টেম্বরে এই নিয়ে আদালতে দারস্থ হয়েছিলেন সমাজকর্মী নিকোলাস আলমেইদা। চেষ্টা করেছিলেন শান কার্দোজ নামে এক বাসিন্দাও। পেশায় আইনজীবী শানের কথায়, “এবারের সাংসদ পুনম আমাদের পাশে আছেন। তাই আশা করছি, এবার পুরসভা পদক্ষেপ করবে। রাস্তাটি সাধারণ মানুষের। তাহলে আমরাই বা কেন ওই রাস্তা ব্যবহার করতে পারব না?” তিনি বলেছেন, নিজেদের ব্যবহারের জন্য অনেকেই এভাবে রাস্তা দখল করে রাখেন। কিন্তু সাধারণ মানুষের অসুবিধার কথাও তো শাহরুখের চিন্তা করা উচিত। শাহরুখের ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন, ‘মন্নতে’র পাশের ওই রাস্তাটি শারুখেরই সম্পত্তি পুরসভার নয়। তবে পুরসভা চাইলে বৃহত্তর স্বার্থে রাস্তার ওই অংশটি শাহরুখ ছেড়ে দিতে রাজি আছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।