ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আরাধ্যর জন্য বিশেষ ভ্যানিটি ভ্যান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৫
আরাধ্যর জন্য বিশেষ ভ্যানিটি ভ্যান

পাঁচ বছর পর আবার লাইট, ক্যামেরা, অ্যাকশনে ব্যস্ত হয়ে উঠবেন ঐশ্বরিয়া রাই বচ্চন। তার প্রত্যাবর্তনের ছবি ‘জাজবা’র চিত্রায়ন শুরু হবে আগামী সপ্তাহে।

তবে কন্যাসন্তান আরাধ্যকে ঘরে রেখে কাজে মন বসবে না বলে সঙ্গে রাখার সিদ্ধান্ত নিয়েছেন ৪১ বছর বয়সী এই সাবেক বিশ্বসুন্দরী। তাই দৃশ্যধারণ চলাকালে ছোট্ট সোনামনির যেন কোনো অসুবিধা না হয় সেজন্য বিশেষ ভ্যানিটি ভ্যানের ব্যবস্থা করছেন পরিচালক সঞ্জয় গুপ্ত।

জানা গেছে, ওই ভ্যানিটি ভ্যানে থাকছে একটি ছোট ফ্রিজ। এতে রাখা হবে তিন বছর বয়সী আরাধ্যর পছন্দের সব খাবার, দোলনা ও স্লাইডারে সাজানো একটি প্লে জোন আর নানারকম গল্পের বই। তার বিশ্রাম নেওয়ার জন্য খাট এবং অনেক মসৃণ পুতুল। আরাধ্যার সঙ্গে খেলতে ও আড্ডা দিতে সেখানে মাঝে মধ্যে যাবে সঞ্জয় গুপ্তর চার বছরের ছেলে শিবাংশ ও দুই বছরের মেয়ে দালাই। এ খবরে খুশি আরাধ্যর বাবা অভিষেক বচ্চন। স্বস্তি পেয়েছেন দাদা অমিতাভ বচ্চন ও দাদি জয়া বচ্চন।

হলিউডি ঢঙে সপ্তাহের পাঁচদিন অর্থাৎ সোম থেকে শুক্রবার পর্যন্ত ‘জাজবা’র দৃশ্যধারণ হবে। ছবিটিতে ঐশ্বরিয়ার সহশিল্পী জন অ্যাব্রাহাম, ইরফান খান ও শাবানা আজমি।

বাংলাদেশ সময় : ০০০৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।