ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হয়ে গেলো সোহা-কুনালের বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৫
হয়ে গেলো সোহা-কুনালের বিয়ে (বাঁ থেকে) সাইফ আলি খান, সোহা আলি খান, কুনাল খেমু ও কারিনা কাপুর খান

পতৌদি বংশের মেয়ে সোহা আলি খান ও বলিউড অভিনেতা কুনাল খেমুর প্রেমের সফল সমাপ্তি হলো। ২৫ জানুয়ারি মুম্বাইয়ে বিয়ে করেছেন তারা।

দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে ঘরোয়া পরিসরে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এখানে বর-কনের চার হাত এক করে দিয়েছেন সোহার মা শর্মিলা ঠাকুর, বোন সাবা আলি খান, ভাই সাইফ আলি খান ও বৌদি কারিনা কাপুর খান।

বিয়েতে ক্রিম ও কমলা রঙা লেহেঙ্গা-চোলি পরেন ৩৬ বছর বয়সী সোহা। আর ৩৪ বছর বয়সী কারিনা সেজেছিলেন মনীষ মালহোত্রার ডিজাইন করা শ্যাম্পেন-গোলাপি শাড়িতে। আর সাদা রাঙা আচকান ও গোলাপি পাগড়িতে নবাবের মতোই লাগছিলো ৪৪ বছর বয়সী সাইফকে।

২২ জানুয়ারি শুরু হয় প্রয়াত মনসুর আলি খান পতৌদির মেয়ে সোহার বিয়ের প্রাথমিক অনুষ্ঠান। ওইদিন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া ও কঙ্কনা সেন শর্মা-সহ তার বান্ধবীরা পার্টির আয়োজন করেন। পরদিন সোহার হাত রাঙানো হয় মেহেদিতে। এখানে তিনি পরেন ঋতু কুমারের ডিজাইন করা লেহেরিয়া।

দুই বছর আগে ধুমধাম আয়োজনে বিয়ে করেছিলেন সাইফ ও কারিনা। কিন্তু সোহা ও কুনালের ইচ্ছা অনুযায়ী তাদের বিয়েটা হলো সাদামাটাভাবেই। কোনো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান এবং মধুচন্দ্রিমার পরিকল্পনা নেই দু’জনের।

গত বছর প্যারিসে সোহার অনামিকায় আংটি পরিয়ে দেন ৩১ বছর বয়সী কুনাল। সোহাও হ্যাঁ বলে জানিয়ে দেন, বিয়ের ছাদনতলায় যেতে রাজি তিনি।

** মেহেদি আর বিয়েতে যা যা পরছেন সোহা
** সাদামাটা বিয়ে হবে সোহার
** সোহা ও কুনালের বিয়ের প্রস্তুতি শুরু
** বিয়ের আগে মা হবেন না সোহা
** সোহার জন্য ৯ কোটি রুপির বাড়ি

বাংলাদেশ সময় : ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।