ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এবারও চ্যানেল আইয়ে সরাসরি বইমেলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৫
এবারও চ্যানেল আইয়ে সরাসরি বইমেলা সংবাদ সম্মেলনে বক্তারা

দিন ঘনিয়ে এসেছে। ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই শুরু হয়ে যাবে অমর একুশে বইমেলা।

প্রতি বছর বাংলা একাডেমী প্রাঙ্গণ থেকে প্রতিদিন বইমেলা সরাসরি প্রচার করে চ্যানেল আই। এবারও করবে। চ্যানেল আইয়ের সঙ্গে এ আয়োজনে থাকবে আইএফআইসি ব্যাংক।

এ ঘোষণা দিতে ২৫ জানুয়ারি দুপুরে চ্যানেল আই ভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। বক্তব্য রাখেন বাংলা একাডেমীর মহাপরিচালক শামসুজ্জামান খান, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলম সারওয়ার, শিশু সাহিত্যিক লুৎফর রহমান রিটন প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, একুশে বইমেলাকে প্রাধাণ্য দিয়ে বইমেলা সরাসরি অনুষ্ঠানটিতে প্রতিদিনই থাকবে লেখক, পাঠক, প্রকাশকের সাক্ষাৎকার, নতুন নতুন বই পরিচিতি ও মেলার সার্বিকচিত্র।

১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ‘বইমেলা সরাসরি’ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন লুৎফর রহমান রিটন। গ্রন্থ পরিচিতি তুলে ধরবেন আহমাদ মাযহার। প্রযোজনায় আমীরুল ইসলাম।   মেলার মাঠ থেকে অনুষ্ঠানটি প্রচার হবে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে এবং সপ্তাহের অন্যান্য দিন বিকেল সাড়ে ৫টা থেকে।

বাংলাদেশ সময় : ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।