ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘মেন্টাল’ ছবিতে ইমরানের নতুন গান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫
‘মেন্টাল’ ছবিতে ইমরানের নতুন গান ইমরান

শামীম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টাল’ ছবির একটি গানকে ঘিরে সৃষ্ট বিতর্কের অবসান হলো। পারভেজ চৌধুরী প্রযোজিত ছবিটির জন্য নতুন একটি গান তৈরি করবেন ইমরান।

গত ২৫ জানুয়ারি রাতে রাজধানীর মগবাজারে এ নিয়ে দুই পক্ষের মধ্যে সমঝোতা হয়েছে।

‘মেন্টাল’ ছবির জন্য জাহিদ হাসান অভির লেখা ‘বলতে বাকি কতো কি’ শিরোনামের একটি গানের সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি এতে কণ্ঠ দিয়েছিলেন ইমরান। কিন্তু প্রযোজকের সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি কাজটি প্রত্যাহার করে নেন। সম্প্রতি একই সুরে ভারতের জনপ্রিয় শিল্পী শানকে দিয়ে একই গান গাওয়ানো হয়। এ খবর জেনে নিজের সুর ও সংগীতে ‘বলতে বলতে চলতে চলতে’ শিরোনামের একটি গান গেয়ে ইউটিউবে ছেড়ে দেন ইমরান। এরপর ‘মেন্টাল’ ছবির গানটিও ছাড়া হয় ইউটিউবে। কিন্তু এর সুরকার ও সংগীত পরিচালক হিসেবে উল্লেখ করা হয়েছে ভারতের ডাব্বুর নাম। ফলে তৈরি হয় বিতর্ক, শুরু হয় দ্বন্দ্ব।

ইমরান বাংলানিউজকে বলেন, ‘তারা ভুল বুঝতে পেরেছেন। তাই এ নিয়ে আর কোনো ঝামেলা নেই। ছবিটির জন্য নতুন একটি গান করবো। আর শানের গাওয়া গানটা থাকছে না। ‘বলতে বলতে চলতে চলতে’ আমার একক অ্যালবামেই প্রকাশ করবো। ’

প্রযোজক পারভেজ চৌধুরী বলেন, ‘ভালো মন-মানসিকতা থাকলে কি হয় আমি আর ইমরান তা প্রমাণ করেছি। আলোচিত একটি বিষয় আমাদের মধ্যে বন্ধুত্ব গড়ে দিয়েছে। সবার মাঝে এমন মানসিকতা থাকলে আমরা সবাই মিলে ভালো কিছু করতে পারবো। ’

‘মেন্টাল’ ছবিতে অভিনয় করছেন শাকিব খান, তিশা, আঁচল, পড়শি, মিশা সওদাগর। এটি মুক্তি পাবে দ্য অভি কথাচিত্রের পরিবেশনায়।

** ইমরানের সুর চুরি করে ‘মেন্টাল’ ছবির গান?

বাংলাদেশ সময় : ১০৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।