ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লালগালিচায় প্রথম সারির অভিনেত্রীরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫
লালগালিচায় প্রথম সারির অভিনেত্রীরা

স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ডসের ২১তম আসরটি বসেছিলো ২৫ জানুয়ারি। এই আয়োজনকে বলা হয় অস্কার অনুষ্ঠানের প্রিভিউ! এসএজির লালগালিচায়ও রয়েছে অস্কারের পূর্বাভাস।

এখানে চোখ ধাঁধানো সব পোশাকে একে একে হাজির হয়েছিলেন হলিউডের প্রথম সারির অভিনেত্রীরা। এবার পোশাকের দিক দিয়ে নজর কেড়েছেন কারা? দেখে নিন এক ঝলকে।


* সেরা অভিনেত্রী শাখায় মনোনীত দুই অভিনেত্রী (বাঁ থেকে) রোসামুন্ড পাইকি পরেছিলেন ক্রিশ্চিয়ান ডিওরের পোশাক আর জেনিফার অ্যানিস্টন পরেন গালিয়ানোর গাউন।


* (বাঁয়ে) গিভেন্সির সবুজ রঙা পোশাক পরে সবার দৃষ্টি সেরা অভিনেত্রী শাখায় পুরস্কার জেতার আগেই ধরে রেখেছিলেন জুলিয়ান মুর। মাঝে মনোনয়ন পাওয়া ফেলিসিটি জোন্স পরেন ব্যালেনসিয়াগার পোশাক। আর সবার ডানে আরেক মনোনীত অভিনেত্রী রিস উইদারস্পুন বেছে নিয়েছিলেন জিওর্জিও আরমানির গাউন।


* সেরা পার্শ্বঅভিনেত্রী শাখায় মনোনীত (বাঁয়ে) সন্তানসম্ভবা কিরা নাইটলি পরেন আরডেমের পোশাক। মাঝে একই শাখায় মনোনয়ন পাওয়া এমা স্টোন বেছে নেন ডিওরের পোশাক আর (ডানে) নাওমি ওয়াটস পরেছিলেন নীল রঙা রাজকীয় ঢঙের পোশাক।


* সবাইকে ছাপিয়ে লালগালিচার সব শৌর্য নিজের করে নেন জুলিয়া রবার্টস। তিনি পরেছিলেন গিভেন্সির কালো রঙা পোশাক।


* (বাঁয়ে) অভিনেত্রী জুলিয়া লুইস-ড্রেফাস পরেন মনিক লুলিয়ারের কালো রঙা পোশাক। (মাঝে) ব্রিটিশ অভিনেত্রী নাটালি ডরমার পরেন নাঈম খানের ডিজাইন করা পোশাক। (ডানে) সেরা টিভি কমেডি অভিনেত্রী শাখায় মনোনীত অ্যামি পোহলার পরেন জেনি প্যাকহামের ঝিকিমিকি পোশাক।


* (বাঁ থেকে) অনারের পোশাকে অভিনেত্রী জোয়ান ফ্রগাট, জে মেন্ডেলের গাউনে আমান্ডা পিট এবং এবং ক্রিশ্চিয়ান সিরিয়ানোর গাউনে সাজেন অভিনেত্রী মায়িম বিয়ালিক।  


* (বাঁ থেকে) সবুজ রঙা পোশাকে ক্লেয়ার ডেন্স, টনি ম্যাটিসেভস্কির ডিজাইন করা স্কার্টে বলিউড অভিনেত্রী নিমরাত কৌর এবং ম্যাক্স মারার ডিজাইন করা পোশাকে ভিওলা ডেভিস।

বাংলাদেশ সময় : ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।