ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সোহা-কুনালের জন্য নবাবি ঢঙের দাওয়াত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫
সোহা-কুনালের জন্য নবাবি ঢঙের দাওয়াত

সোহা আলি খান ও কুনাল খেমু গাঁটছাড়া বেঁধেছেন। প্রয়াত নবাব মনসুর আলি খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের কন্যা সোহার বিয়েতে কোনো ধুমধাম হয়নি।

এ উপলক্ষে অভিজাত পতৌদি পরিবার গত ২৫ জানুয়ারি মুম্বাইয়ে নবাবি ঢঙে দাওয়াত করেছে নবদম্পতিকে। বিয়েটা জাঁকজমকহীন হলেও সাইফ ও কারিনা বর-কনের জন্য সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করেন। ২৫ জানুয়ারি এই অনুষ্ঠানে ৩৬ বছরের সোহা ও ৩১ বছরের কুনালকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন বলিউড তারকারা।

* সোহার মা শর্মিলা ঠাকুর, ভাই সাইফ আলি খান ও বৌদি কারিনা কাপুর খান অতিথিদের অভ্যর্থনা জানান।


* বিয়েতে কারিনাকে বেশ মনোরম লেগেছে। সংবর্ধনা অনুষ্ঠানেও মনীষ মালহোত্রার ডিজাইন করা পোশাক পরেন তিনি। আর সাইফের বেশভূষায় ফুটে উঠেছিলো খানদানি আবহ।


* (বাঁ থেকে) কারিনার বড় বোন কারিশমা কাপুর, ঘনিষ্ঠ বন্ধু মালাইকা অরোরা খান এবং অমৃতা অরোরা ও সালমান খানের ছোট বোন অর্পিতা। এ ছাড়াও এসেছিলেন কারিনার মা ববিতা (ছবিতে নেই)।


* সোহার দুই ঘনিষ্ঠ বন্ধু নেহা ধুপিয়া ও কঙ্কনা সেন শর্মা ২২ জানুয়ারি পার্টি দিয়েছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানেও ছিলো তাদের উপস্থিতি।


* কনের বোন সাবা আলী খান হলুদিয়া লেহেঙ্গা-চোলিতে উৎসবের আমেজ ছড়িয়ে দেন গোটা অনুষ্ঠানে।  


* (বাঁ থেকে) অভিনেত্রী সোফি চৌধুরী ও সন্ধ্যা মৃদুলের পাশাপাশি অতিথি তালিকায় আরও ছিলেন অভিনেতা আরশাদ ওয়ারসি ও গৌরব কাপুর, নির্মাতা করণ জোহর, ক্রিকেটার যুবরাজ সিং, অভিনেত্রী দিয়া মির্জার স্বামী সাহিল সংঘ। তবে আসেননি সাইফের প্রথম স্ত্রী অমৃতা সিং ও তাদের মেয়ে সারা। আর ছেলে জুনায়েদ বিয়েতে থাকলেও পার্টি শেষে আর তাকে দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।