ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শুটিং করা শেখাবেন সানি লিওন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫
শুটিং করা শেখাবেন সানি লিওন সানি লিওন

নতুন কাজে জড়ালেন সানি লিওন। অনলাইনে আয়োজিত প্রতিভা অন্বেষণের রিয়েলিটি শোতে পরামর্শদাতার দায়িত্ব পালন করবেন তিনি।

গায়ক, নৃত্যশিল্পী থেকে শুরু করে সব প্রতিযোগীদেরকে শুটিং সম্পর্কে জ্ঞান দেবেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী৷ পাশাপাশি অভিনয়ের নানারকম কৌশল সম্পর্কেও পথ দেখাবেন তিনি।

অনলাইনে সানি লিওনের জনপ্রিয়তা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চেয়েও বেশি! গত বছর গুগলে মোদির চেয়েও তাকেই বেশি খুঁজেছে ইন্টারনেট ব্যবহারকারীরা। তাই পরামর্শক হিসেবেই তিনিই উপযুক্ত বলে মন্তব্য আয়োজকদের।

জানা গেছে, নতুন রিয়েলিটি শোর নিয়মানুযায়ী প্রতিযোগীরা তাদের ভিডিও পোস্ট করবেন অনলাইনে৷ সেখানেই তাদের প্রতিভার বিচার হবে৷ তার আগে শুটিংয়ে কখন কী করতে হয় সে সম্পর্কে প্রত্যেক আনকোরা প্রতিযোগীদেরকে আলাদাভাবে পরামর্শ দেবেন সানি৷

সানি মনে করেন, নিজের প্রতিভাকে তুলে ধরতে এখন আর কোনও প্রতিষ্ঠানের দরকার পড়ে না। অনলাইনে ভিডিও পোস্ট করলেই হয়ে যায়! তিনি বলেন, ‘অনলাইনের শক্তি সম্পর্কে জানতে জাস্টিন বিবারের উদাহরণ টানলেই যথেষ্ট। ইউটিউবে ভিডিও পোস্ট করেই বিখ্যাত হয়ে গেছে সে। এটা সবার জন্য অনুপ্রেরণাদায়ক হতে পারে। বিশ্বের সব প্রান্তেই এখন অনলাইনের জয়জয়কার। ’

এদিকে সানি লিওন এখন ‘মাস্তিজাদে’, ‘টিনা অ্যান্ড লোলো’ এবং ‘লীলা’ ছবিগুলো নিয়ে ব্যস্ত।

বাংলাদেশ সময় : ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।