ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রণবীর এবার বক্সার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫
রণবীর এবার বক্সার ‘বোম্বে ভেলভেট’ ছবির পোস্টার

‘বোম্বে ভেলভেট’ ছবিতে রণবীর কাপুর অভিনয় করছেন তা অনেক আগেই জানাজানি হয়েছে। কিন্তু তার চরিত্রটা কেমন? এবার সেই তথ্যও বের হলো।

রিংয়ে বক্সিং করেন। আবার পথে-ঘাটেও মারামারিতে নেমে যান। জনি বলরাজ নামের এমন এক তরুণের চরিত্রে অভিনয় করেছেন ৩২ বছর বয়সী এই তারকা।

জানা গেছে, মারামারির কয়েকটি দৃশ্যে সিক্স-প্যাক দেখাবেন রণবীর। এতদিন মোটামুটি প্রেমিক ভাবমূর্তিতেই বেশি দেখা গেছে তাকে৷ এবার সুঠাম দেহের রুক্ষ্মভাবে দর্শকদের সামনে আসছেন তিনি। চরিত্রটির সঙ্গে মানানসই হতে শ্রীলঙ্কায় গিয়ে বক্সিংয়ে প্রশিক্ষণ নিয়েছেন বলিউডের এই অভিনেতা।

নতুন ছবিতে তার চালচলন আর পোশাক-আশাকে থাকবে পুরনো দিনের মেজাজ৷ কারণ এর চিত্রনাট্য তৈরি হয়েছে জ্ঞানপ্রকাশের বই ‘মুম্বই ফেবলস’ অবলম্বনে। পঞ্চাশ ও ষাটের দশকের মুম্বাইকে তুলে ধরা হচ্ছে গল্পে। এতে আরও অভিনয় করছেন আনুশকা শর্মা, করণ জোহর, কে কে মেনন প্রমুখ। অনুরাগ কাশ্যপ পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবিটি চলতি বছরের ১৫ মে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময় : ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।