ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখের জন্য যাকে বের করে দিলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৫
শাহরুখের জন্য যাকে বের করে দিলেন সালমান (বাঁ থেকে) শাহরুখ খান, সালমান খান ও অর্জুন রামপাল

সালমান খান ও শাহরুখ খানের ঝগড়া-বিবাদ মিটে যাওয়ায় দু’জনের ভক্তরা বেশ আনন্দিত। তাদের বন্ধুত্ব যে আগের মতোই সুদৃঢ় হয়েছে, অর্জুন রামপালকে নিজের বাড়ি থেকে বের করে দিয়ে এবার সেটা জানিয়ে দিলেন সালমান।



জানা গেছে, নিজের বাড়িতে অর্জুনের সঙ্গে খেতে খেতে কিছু বিষয়ে আলোচনা করছিলেন সালমান। এক পর্যায়ে শাহরুখকে ঘিরে বাজে গুজব করছিলেন অর্জুন। এটা সালমানের সহ্য হচ্ছিলো না। এ কারণে বেজায় চটে তিনি অর্জুনকে আচমকা বাড়ি থেকে চলে যেতে বলে দেন। বন্ধুর বিরুদ্ধে একটি কথাও শুনতে রাজি নন বলে জানিয়ে দেন সল্লু।

যদিও এই খবরকে ভিত্তিহীন বলেছেন অর্জুন রামপাল। টুইটারে তিনি বলেন, ‘সালমানের বাড়িতে বসে আমি শাহরুখের নিন্দা করেছি? কী অদ্ভুত। ’

শাহরুখের সঙ্গে অর্জুন রামপালের ঘনিষ্ঠতা ছিলো। কিং খানের প্রযোজনায় ‘রা.ওয়ান’ ছবিতে নাম ভূমিকায় কাজ করেছিলেন অর্জুন। কিন্তু এখন তারা একজন অন্যজনের ছায়াও মাড়ান না।

অন্যদিকে গত বছর সালমানের ছোট বোন অর্পিতার বিয়েতে গিয়েছিলেন শাহরুখ। তার আগেই রাজনীতিবিদ বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে তারা বিবাদ ভুলে কোলাকুলি করেন।

বাংলাদেশ সময় : ১৭১৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।