ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এফডিসিতে ভোটারের চেয়ে ভক্ত বেশি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৫

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে তারকাদের দেখতে এফডিসিতে ভক্তদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। তাদেরকে সামলাতে হিমশিম খেয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

অবস্থাটা এমন দাঁড়িয়েছে যে, ভোটারের চেয়ে ভক্ত বেশি! ভক্তদেরকে নিরাপত্তাকর্মীরা সরানোর চেষ্টা করলে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়।

এই বিচ্ছিন্ন ঘটনা বাদ দিলে আজ শুক্রবার সকাল ৯টা থেকে শুরু করে বিকেল পাঁচটা পর্যন্ত ভালোভাবেই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এবারের নির্বাচনেও একটি প্যানেলের সভাপতি পদে প্রার্থী হয়েছেন শাকিব খান। এদিন সবশেষ ভোট দিয়েছেন তিনি। তার কথায়, ‘গতবার সভাপতি হিসেবে সুবিধাজনক অবস্থানে নেই এমন শিল্পীদের জন্য সাধ্যমতো কাজ করার চেষ্টা ছিলো। তবে নিজের ঢোল পেটাইনি। এবার সুযোগ পেলে শিল্পীদের জন্য আরও কিছু করতে চাই। ’

শাকিবের প্রতিদ্বন্দ্বী আরেক প্যানেলের সভাপতি পদপ্রাথী আহমেদ শরীফ। তিনি বলেন, ‘আমাকে সুযোগ দিলে শিল্পীদের কল্যাণে কাজ করতে চাই। তবে আমরা প্রবীণরা এখন সুযোগটাই পাই না। তবে এবারের নির্বাচনে জয়ী হওয়ার ব্যাপারে আমি আশাবাদী। ’

নির্বাচনে শাকিবের প্যানেলে সাধারণ সম্পাদক পদে দাঁড়িয়েছেন মিশা সওদাগর। একই পদে তার প্রতিদ্বন্দ্বী অমিত হাসান নির্বাচন করেছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে। জানা গেছে, নির্বাচনের ফল ঘোষণা করা হবে শুক্রবার রাত ১২টায়।

বাংলাদেশ সময় : ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।