ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

স্বামীকে অহনার ষোলকলা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫
স্বামীকে অহনার ষোলকলা! সাব্বির আহমেদ ও অহনা

মেয়েদের নাকি ষোলকলা থাকে! গ্রাম-বাংলায় শোনা যায় এমন প্রবাদ। স্বামীকে শিক্ষা দিতে সেই ষোলকলার দিকেই মনোযোগ দিলেন অহনা।

তবে এ ঘটনা যে বাস্তব নয়, সেটা তো বোঝাই যায়। কারণ ব্যক্তিজীবনে অহনা আপাতত সিঙ্গেল। ‘ষোল কলা’ টেলিছবিতে তাকে এসব কলা-কৌশল প্রয়োগ করতে দেখা যাবে।

টেলিছবিটির পরিচালক রিয়াজুল রিজু। চিত্রনাট্য সজল আহমেদের। গাজীপুরের উলুখোলা ও পুবাইলে এর দৃশ্যায়ন শেষ হয়েছে সম্প্রতি। আরও অভিনয় করেছেন মামুনুর রশিদ, ডলি জহুর ও দিলারা জামান। সবই তো বলা হলো, কিন্তু ‘ষোল কলা’য় অহনার যিনি স্বামী, যার ওপর এসব কলা-কৌশল প্রয়োগ; তার কথা তো বাকি রয়ে গেলো।

তিনি সাব্বির আহমেদ। টেলিছবিটিতে অবশ্য তার নাম সুলতান মিয়া। খুবই অবুঝ-সহজ-সরল ছেলে। সারাক্ষণ গ্রামের বাচ্চাদের সঙ্গে খেলা করে বেড়ান। পরিবার থেকে তাকে জোর করে বিয়ে করিয়ে দেওয়া হয়। এই বউ হচ্ছেন অহনা। বউকে ভালোবাসে সুলতান মিয়া, বউও তাকে। ক্ষেতে ভাত নিয়ে যায়, খাইয়ে দেয়। বেশ সুখী দম্পতি।

এদিকে রিয়াজুল রিজুর চলচ্চিত্র ‘বাপজানের বায়োস্কোপ’ আছে মুক্তির অপেক্ষায়। গ্রাম-বাংলার ইতিহাস-ঐতিহ্য, মুক্তিকামী মানুষের চাল-চিত্র তুলে আনা হয়েছে এতে। অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, মাসুদ মহিউদ্দিন, সানজিদা তন্ময় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।