ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাসে ফেরি করছেন জ্যাক, সঙ্গে তৌসিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫
বাসে ফেরি করছেন জ্যাক, সঙ্গে তৌসিফ নাটকের দৃশ্যে জয়নাল জ্যাক ও তৌসিফ মাহবুব

সুন্দর শার্ট, কোট-প্যান্ট ও টাই পরে মহাখালী, গুলশান ও কমলাপুরের বাসে ঘুরছেন একটি কমবয়সী ছেলে। একটু পরে ব্যাগ থেকে এক ডজন ব্রাশ ‍এর প্যাকেট বের করে চিৎকার করা শুরু করলেন।

কে নিবেন, আওয়াজ দেন! এ ব্রাশ ক্লিনটন, বুশসহ নামকরা তারকারা ব্যবহার করেন। পাশে দাড়াঁনো এমিল বুঝতেই পারেনি এ ছেলেটা বিভিন্ন এলাকার বাসে এভাবে ফেরি করে বেরান।

ঘটনাটা রেদওয়ান রনি ও নেয়ামুল মুক্তা পরিচালিত ‘ঝালমুড়ি’ নাটকের শুটিং এর দৃশ্য। এখানে ডিজে (ডিজিটাল জয়নাল) ও এমিল চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে জয়নাল জ্যাক ও তৌসিফ মাহবুব। আগামী পর্বগুলোতে তাদেরকে এভ‍াবেই দেখা যাবে।

এ নাটকটিতে অ‍ারো বিভিন্ন দৃশ্যে অভিনয় করছেন অ্যালেন শুভ্র, মুমতাহিনা টয়া, সুমন পাটওয়ারী, মৌটুসী বিশ্বাস, সালমান মুক্তাদির, তাসনুভা তিশা, শবনম ফারিয়া, সাফা কবির, মারিয়া নূর, আইরিন আফরোজ, জোভান, সাঈম সাদাত, আনন্দ খালেদ, রবিন, সৌমিক আহমেদ, সিফাত, মিঠু, মাসুদ রানা, মিঠু, শহিদুল আলম, সাবেরী আলম, ওয়াসিম, ইউসুফা, সুজাত শিমুল, কাজী উজ্জল প্রমুখ।

রেদওয়ান রনি বাংলানিউজকে জানান, এরইমধ্যে বেশকিছু পর্বের শুটিং শেষ করেছি আমরা। শিগগিরই আরটিভিতে এ নাটকের প্রচার শুরু হবে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫







বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।