ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রথম সপ্তাহজুড়ে রাজ্জাক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫
প্রথম সপ্তাহজুড়ে রাজ্জাক রাজ্জাক

বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তী নায়ক রাজ রাজ্জাক। ১৯৬৪ সাল থেকে অভিনয় শুরু, এরপর কাজ করেছেন তিনশ’রও বেশি চলচ্চিত্রে।

২৩ জানুয়ারি ছিলো তার জন্মদিন। এ অভিনেতার প্রতি সম্মান জানিয়ে এটিএন বাংলা আয়োজন করেছে সপ্তাহব্যাপী রাজ্জাক রেট্রোস্পেকটিভ।

এদিনগুলোতে প্রচার হবে রাজ্জাক অভিনীত ৭টি ছবি। রবি থেকে বুধবার সকাল ১০টা ৪০ মিনিটে ও বৃহস্পতি থেকে শনিবার দুপুর ৩টা ১০ মিনিটে প্রচার হবে এগুলো।

১ ফেব্রুয়ারি থাকবে নারায়ণ ঘোষ মিতা পরিচালিত ‘নীল আকাশের নিচে’। এতে রাজ্জাকের সঙ্গে আছেন কবরী। পরদিন প্রচার হবে সুভাষ দত্তের ‘আবির্ভাব’। কবরী আছেন এ ছবিতেও। ৩ ফেব্রুয়ারি কামাল আহমেদ পরিচালিত ‘অনুরাগ’ প্রচার হবে। শাবানাও রয়েছেন এতে।

৪ ফেব্রুয়ারি থাকবে নারায়ণ ঘোষ মিতার আরেকটি ছবি ‘এতোটুকু আশা’। রাজ্জাকের সঙ্গে সুজাতা আছেন ছবিটিতে। গাজী মাজহারুল আনোয়ারের ‘সন্ধি’ প্রচার হবে ৫ ফেব্রুয়ারি। এতে আরও আছেন শবনম, জাফর ইকবাল ও সুচরিতা। ৬ ফেব্রুয়ারি রয়েছে মঈনুল হোসেনের ‘যোগাযোগ’। রাজ্জাকের সঙ্গে রয়েছেন শবনম, জাফর ইকবাল ও চম্পা। রাজ্জাক রেট্রোস্পেকটিভ শেষ হবে গাজী মাজহারুল আনোয়ারের আরেকটি ছবি ‘সমর’ দিয়ে। রাজ্জাক ছাড়াও এতে রয়েছেন শাবানা, আলমগীর ও দিতি।

বাংলাদেশ সময় : ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।