ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

টিভি পর্দায় বইমেলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫
টিভি পর্দায় বইমেলা

শুরু হচ্ছে অমর একুশে বইমেলা। ১ ফেব্রুয়ারি থেকে বাংলা একাডেমী প্রাঙ্গণে জমবে মাসব্যাপী এ মেলা।

প্রাঙ্গণে মেলা তো চলবেই, সঙ্গে বিভিন্ন টিভি চ্যানেল মেলা উপলক্ষে প্রচার করবে বিভিন্ন অনুষ্ঠান।

ফাগুনের মলাট
দেশ টিভিতে সন্ধ্যা ৬টায় প্রচার হবে ‘ফাগুনের মলাট’। একুশে বইমেলা উপলক্ষে প্রতিদিন প্রচার হবে অনুষ্ঠানটি। চিরায়ত বাংলা বইগুলো পাঠকদের সামনে উপস্থাপন করা হবে। যাতে নতুন বইয়ের পাশাপাশি মানসস্পন্ন বই সহজে খুঁজে পান অনুসন্ধানী পাঠক। উপস্থাপনায় লাবণ্য, প্রযোজনা সুমনা সিদ্দিকী।

বই বসন্তে
এনটিভিতে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টায় প্রচার হবে ‘বই বসন্তে’। পুরো অনুষ্ঠানটি একুশের বইমেলা নিয়ে। প্রতি বছর বইমেলায় বিভিন্ন লেখকের নতুন বই প্রকাশ হয়। এ সব বইয়ের খবরাখবর এবং লেখকের সাক্ষাৎকার থাকবে এ অনুষ্ঠানে। উপস্থাপনা তাসরিমা নাহিদ, ইভান, জেবিন ও নুজহাত। প্রযোজনা সাইফুল্লাহ সাইফ।

প্রতিদিনের বইমেলা
বাংলাভিশনে ২ ফেব্রুয়ারি থেকে প্রতিদিন বিকেল ৫টা ২০ মিনিটে প্রচার হবে ‘প্রতিদিনের বইমেলা’। অনুষ্ঠানটি সরাসরি। এতে থাকছে মেলায় নতুন আসা তথ্য, প্রকাশকের কথা, নতুন ও বিশিষ্ট লেখকদের সাক্ষাৎকার, বিশিষ্টজনের সঙ্গে কথোপকথন, ভাষা সৈনিকদের সঙ্গে স্মৃতিচারণা। উপস্থাপনা মাহিদুল ইসলাম ও সাকিলা মতিন। প্রযোজনা ফজলুল হক আকাশ ও মামুন খান।

প্রাণের মেলা
বৈশাখী টিভিতে সপ্তাহের শনি থেকে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় প্রচার হবে ‘প্রাণের মেলা’। অনুষ্ঠানটি প্রচার হবে সরাসরি। প্রতি পর্বে স্টুডিওতে একজন অতিথি থাকবেন। পাশাপাশি বইমেলা প্রাঙ্গণ থেকেও থাকবে প্রতিদিনের খবরাখবর। উপস্থাপনায় পলাশ মাহবুব।

বাংলাদেশ সময় : ২১০৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।