ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘বিগ বস’ গৌতম গুলাটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫
‘বিগ বস’ গৌতম গুলাটি

আগের চারবারই মেয়েরা জিতেছে ‘বিগ বস’ প্রতিযোগিতার মুকুট। এবার আর তা হলো না।

কালারস টিভি চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শোর অষ্টম আসরে রানী নয়, শিরোপা জিতলেন এক রাজা। তিনি গৌতম গুলাতি। কারিশমা তান্নাকে হটিয়ে বিজয় মুকুটটি ঘরে নিয়ে গেলেন তিনি। পুরস্কার হিসেবে ট্রফির পাশাপাশি নগদ ৫০ লাখ রুপি পেলেন গৌতম। গত ৩১ জানুয়ারি চ্যানেলটিতে চূড়ান্ত পর্ব প্রচারিত হয়েছে।


চার মাস ধরে ‘বিগ বস’ ঘরে টিকে থেকে সেরার স্বীকৃতি পেলেন গৌতম। নাচ, সিক্স-প্যাক অ্যাবস আর হাসি-তামাশার ছলে মানুষকে উক্ত্যক্ত করার অসাধারণ মেধার সমন্বয়ে তিনিই ছিলেন ফেভারিট। মূলত তার ব্যক্তিত্বের নানা রূপ দর্শকদের এই রিয়েলিটি শোতে ধরে রেখেছিলো।

‘বিগ বস’-এ পুনীত ইসার, প্রীতম সিং ও প্রণীত ভাট হয়ে ওঠেন গৌতমের ঘনিষ্ঠ বন্ধু। অন্য দুই প্রতিযোগী সোনালী রাউত ও ডায়ান্ড্রা সোয়ারেসের সঙ্গে তাকে জড়িয়ে মুখরোচক খবর বেরিয়েছে।

এবারের প্রথম রানারআপ কারিশমা তান্না আর দ্বিতীয় রানারআপ হয়েছেন প্রীতম সিং। অনুষ্ঠানে তারকাদের মধ্যে ছিলেন নির্মাতা ফারাহ খান এবং অভিনেত্রী মালাইকা আরোরা খান, সোনাক্ষী সিনহা ও রজত শর্মা।

বাংলাদেশ সময় : ১১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।