ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ফিল্মফেয়ারে তারা ভরা রাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫
ফিল্মফেয়ারে তারা ভরা রাত (বাঁ থেকে) মাধুরী দীক্ষিত, কাজল, বিদ্যা বালান, সোনম কাপুর ও দীপিকা পাড়ুকোন

৩১ জানুয়ারি। ওইদিন বিকেল থেকে মুম্বাইয়ের সব পথের গন্তব্য যেন ছিলো যশরাজ স্টুডিওস।

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসের ৬০তম আসরকে ঘিরে বলিউডের প্রথম সারির তারকারা সেদিন জড়ো হয়ে মেতে উঠেছিলেন আনন্দ আর হৈহুল্লোড়ে। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, সালমান খান, রণবীর কাপুর-সহ অনেকেই ছিলেন তারকাখচিত এই অনুষ্ঠানে। তবে বাহারি আর রঙ-বেরঙর নামি-দামি পোশাক পরে আলাদাভাবে মনোযোগ আকর্ষণ করেছেন অভিনেত্রীরা। চলুন দেখা যাক, বহুল প্রতীক্ষিত জমকালো এই আয়োজনে পোশাকের দিক দিয়ে বিমোহিত করলেন যারা।


* (বাঁ থেকে) স্ট্রাপলেস পোশাকে মাধুরী দীক্ষিত, শান্তনু ও নিখিলের ডিজাইন করা পোশাকে কাজল এবং সোনা ও কোবল্টে সাজানো নীল সিল্ক শাড়িতে বিদ্যা বালান।


* (বাঁ থেকে) অনামিকা খান্নার ডিজাইন করা পোশাকে সোনম কাপুর, আশি স্টুডিওর তৈরি পোশাকে দীপিকা পাড়ুকোন ও স্নেহলা খানের নকশা করা পোশাকে শ্রদ্ধা কাপুর।


* কালো রঙা পোশাকে আলো ছড়িয়েছেন বেশ ক’জন। (বাঁ থেকে) হাতাকাটা পোশাকে আলিয়া ভাট, মনীষা জয়সিংয়ের ডিজাইন করা পোশাকে সোফি চৌধুরী, ইলিয়েনা ডি’ক্রুজ ও নিখিল থাম্পির নকশা করা পোশাকে কালকি কোচলিন এবং ভিজিয়নের তৈরি পোশাকে টাবু।


* কালোতে আলো ছড়ানো আরও তিনজন, (বাঁ থেকে) সানি লিওন, তাপসী পান্নু ও তানিশা মুখার্জি।


* নীলাভ আবহে দু’জন (বাঁ থেকে) আল্পনা ও নীরাজের ডিজাইনে নেহা ধুপিয়া এবং সোনাক্ষী রাজের নকশা করা গাউনে নার্গিস ফাখরি।


* (বাঁ থেকে) স্বপ্নিল শিন্ডের গাউনে ইভলিন শর্মা, হেমা কৌলের নকশা করা পোশাকে রিচা চাড্ডা এবং গৌরি ও নয়নিকার গাউনে পল্লবী শারদা।


* কমলায় সেজেছিলেন (বাঁ থেকে) রেখা ও সোনালী বেন্দ্রে।


* ছেলেদের মধ্যে (বাঁ থেকে) কুনাল রাওয়ালের ডিজাইনে শহীদ কাপুর, আহিশ এন সোনির ডিজাইনে অর্জুন কাপুর, রণদীপ হুদা, সিদ্ধার্থ মালহোত্রা ও ফাওয়াদ খান।


* এম্পোরিও আরমানির পোশাকে বরুণ ধাওয়ান আর আলী ফজল এসেছিলেন স্টাইলিশ পোশাকে।


* (বাঁ থেকে) মনীষা কৈরালা, টাইগার শ্রফ, কৃতী স্যানন, গুরমিত চৌধুরী ও তার স্ত্রী দেবিনা ও ডিজাইনার মনীষ মালহোত্রা।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।