ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কাছে আসার গল্পে থাকছেন যারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
কাছে আসার গল্পে থাকছেন যারা তাহসান, জেনি, জন ও তিশা

ভালোবাসা দিবস উপলক্ষে তৃতীয়বারের মতো দর্শকদের পাঠানো কাছে আসার গল্প নিয়ে তিনটি নাটক নির্মাণের উদ্যোগ নিয়ে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড। এর শিরোনাম ‘ক্লোজআপ কাছে আসার গল্প’।



নির্বাচিত সেরা তিনটি গল্প নিয়ে পৃথকভাবে নাটকগুলো পরিচালনা করছেন শাফায়েত মুনসুর রানা, গোলাম কিবরিয়া ফারুকী ও ইমরাউল রাফাত।

এর মধ্যে গোলাম কিবরিয়া ফারুকীর নাটকে অভিনয় করবেন তাহসান ও জেনি জুটি। এবারই প্রথম কোনো নাটকে একসঙ্গে দেখা যাবে তাদের। তাহসান বাংলানিউজকে বলেন, ‘গল্পটা সবেমাত্র পেয়েছি। এখন বাসায় পড়ছি। ৫ ফেব্রুয়ারি থেকে এর দৃশ্যধারণ শুরু হবে। ’

এদিকে জেনি বলেন, ‘তাহসানের সঙ্গে ২০০৫ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছিলাম। তবে নাটকে আমরা এর আগে কখনও কাজ করিনি একসঙ্গে। ’

জানা গেছে, শাফায়েত মুনসুর রানা পরিচালিত নাটকের নাম ‘আমি আকাশ পাঠাব’। এখানে অভিনয় করবেন জন ও অর্পণা ঘোষ। আর ইমরাউল রাফাতের পরিচালনায় নাটকটিতে অভিনয় করবেন তিশা ও নাঈম। তবে এ নাটকের নাম এখনও নির্বাচন করা হয়নি।

বাংলাদেশ সময় : ১৪১৪ ঘণ্টা, ০২ ফেব্রুয়ারি, ২০১৫

বিনোদন ও সংস্কৃতি বিষয়ক যাবতীয় যোগাযোগ এই ই-মেইলে : [email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।