ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সুপার বৌলে কেটি পেরির আগুন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
সুপার বৌলে কেটি পেরির আগুন!

সুপার বৌলের মধ্যবিরতিতে দর্শনীয় পরিবেশনায় মুগ্ধ করলেন কেটি পেরি। তার মনমাতানো পরিবেশনা সাড়া ফেলে দিয়েছে বিশ্বসংগীতাঙ্গনে।



গত ১ ফেব্রুয়ারি গ্লেনডেল, অ্যারিজোনার ইউনিভার্সিটি অব ফিনিক্স স্টেডিয়ামে সুপার বৌল অনুষ্ঠানে তারুণ্যের সঙ্গে পুরোনো দিনের মিশেল ঘটাতে মার্কিন এই গায়িকার পাশাপাশি বিশেষ অতিথি হিসেবে গলা মিলিয়েছেন মিসি ইলিয়ট ও লেনি ক্রাভিৎজ।

অনুষ্ঠানের আলো ঝলমল মঞ্চে বিশালাকারের সোনালি রঙা রোবোটিক সিংহের ওপর চড়ে আসেন কেটি। শুরুতেই তিনি পরিবেশন করেন তার বিখ্যাত গান ‘রোর’। এরপর ‘ডার্ক হর্স’ পরিবেশন শেষে লেনিকে নিয়ে গেয়েছেন ‘আই কিস্‌ড অ্যা গার্ল’। মিসি ইলিয়ট ও কেটি গলা মেলান ‘গেট ইউর ফ্রিক অন’, ‘ওয়ার্ক ইট’ এবং ‘লুস কন্ট্রোল’ গানে। এরপর তিনি একা পরিবেশন করেন তার আরও দুই বিখ্যাত গান ‘টিনেজ ড্রিম’ ও ‘ক্যালিফোর্নিয়া গার্লস’।

‘ফায়ারওয়ার্ক’ গানের মাধ্যমে নিজের পরিবেশনা শেষের আগে যান্ত্রিক সহযোগিতায় ৫০ ফুট উঁচু থেকে আসেন কেটি। জ্বলজ্বলে সেই স্থাপত্যে আগুনের মতোই ঝিলমিল করছিলেন তিনি। সামনাসামনি এই আয়োজন উপভোগ করেছেন ৭০ হাজার দর্শক। আর শুধু যুক্তরাষ্ট্রেই ১০ কোটির বেশি মানুষ উপভোগ করেছেন এই অনুষ্ঠানটি। এখানে খেলার শুরুতে আমেরিকার জাতীয় সংগীত পরিবেশন করেছেন ইডিনা মেনজেল।

১৯৬৭ থেকে অনুষ্ঠিত হয়ে আসছে সুপার বৌল। ১৯৯৩ সালে এর জনপ্রিয়তা বাড়ানোর জন্য প্রথমবারের মতো মধ্যবিরতিতে আনা হয় পপসম্রাট মাইকেল জ্যাকসনকে। তারপর ডায়ানা রস, ফিল কলিন্স, স্টিভি ওয়ান্ডার থেকে শুরু করে অ্যারোস্মিথ ব্যান্ড, স্টিং, ইউটু ব্যান্ড,  ব্রুনো মার্স, নিকি মিনাজ এমন অনেকেই উঠেছেন সেই মঞ্চে। এবার কেটি পেরির পরিবেশনা স্মরণীয় হয়ে থাকবে বলে মনে করছেন সংগীত বোদ্ধারা।

* সুপার বৌলে কেটি পেরির পরিবেশনার ভিডিও :


বাংলাদেশ সময় : ১৫১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।