ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

একসঙ্গে সেন্সরে গেলেন শাকিব-বিন্দু!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
একসঙ্গে সেন্সরে গেলেন শাকিব-বিন্দু! ‘এই তো প্রেম’ ছবির দৃশ্যে বিন্দু ও শাকিব খান

শাকিব খান ও বিন্দু জুটির আলোচিত ছবি ‘এই তো প্রেম’ মুক্তি দেওয়ার প্রক্রিয়া অবশেষে শুরু হলো। কাজ শুরুর চার বছর পর গত ১ ফেব্রুয়ারি সেন্সর বোর্ডে জমা পড়েছে এটি।



ছবিটির পরিচালক সোহেল আরমান বাংলানিউজকে বলেন, ‘যদিও এখন দেশের রাজনৈতিক অবস্থা অস্থির। তবে এটা যেহেতু মুক্তিযুদ্ধভিত্তিক ছবি আর সামনে আমাদের স্বাধীনতা দিবস। তাই সেন্সর ছাড়পত্র পাওয়ার পর দ্রুত প্রেক্ষাগৃহে মুক্তির প্রস্তুতি শুরু করবো। দেরিতে হলেও এটা মুক্তির কাছাকাছি নিয়ে আসতে পেরেছি, এজন্য সংশ্লিষ্ট সবার কাছে আমি কৃতজ্ঞ। ’

৩৫ মিলিমিটার প্রযুক্তিতে নির্মিত ছবিটি ডিজিটাল প্রযুক্তিতে শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন এর প্রযোজক শাহিন কবির। এ ছবিতে হাবিব ও ন্যান্সির গাওয়া ‘আমি তোমার মনের ভেতর একবার ঘুরে আসতে চাই’ গানটি জনপ্রিয় হয় ২০০৯ সালে।

এদিকে ‘এই তো প্রেম’ মুক্তির পরই সোহেল আরমান তার পরিচালিত নতুন ছবি ‘বউ চোর’-এর দৃশ্যধারণ শুরু করবেন। এখানে নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান।

বাংলাদেশ সময় : ১৫৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫

বিনোদন ও সংস্কৃতি বিষয়ক যাবতীয় যোগাযোগ এই ই-মেইলে : [email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।