ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দীপিকার গাউন নিয়ে সালমানের টানাটানি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
দীপিকার গাউন নিয়ে সালমানের টানাটানি!

ডাক পড়তেই সাদা রঙা ঢাউস গাউন পরে মঞ্চে এলেন দীপিকা পাড়ুকোন। একপর্যায়ে তার ওই গাউন কামড়ে ধরলেন মঞ্চে থাকা সালমান খান, করণ জোহর, সিদ্ধার্থ মালহোত্রা ও কপিল শর্মা! চাকচিক্য, রঙচঙে আর মচমচে সব পরিবেশনা, পুরস্কার বিতরণী আর এমন মজার কিছু মুহূর্ত দেখা গেলো ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে।




৩১ জানুয়ারি মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে বসেছিলো ফিল্মফেয়ারের ৬০তম আসর। এখানে আসার জন্য আশি স্টুডিওর ডিজাইন করা গাউন বেছে নেন দীপিকা। সবকিছু ছাপিয়ে তার এই গাউনই ছিলো আলোকছটায়। ওই মজার মুহূর্তটি দেখার পর তৈরি হয়েছে নানা কৌতুকও।

সালমানের ‘কিক’ ছবির ‘জুম্মে কি রাত’ গানের তালে তার পাশাপাশি দীপিকার গাউন কামড়ে নেচেছেন অনুষ্ঠানের দুই উপস্থাপক করণ জোহর ও কপিল শর্মা। তাদের সঙ্গে যোগ দেন সিদ্ধার্থ মালহোত্রা। তাদের এই পাগলামিকে রসিকতা হিসেবেই নিয়েছেন দীপিকা। তাই তিনিও তাল মেলান চার তারকার সঙ্গে।

নিঃসন্দেহে এটাই এবারের ফিল্মফেয়ারের স্মরণীয় মুহূর্ত। পুরস্কার বিতরণীর ফাঁকে চললো দেদার খোশগল্প৷ কখনও রেখা-রণবীর, রণবীর কাপুর-শহীদ কাপুর, শহীদ কাপুর-বরুণ ধাওয়ান নানা রঙিন মুহূর্তের সাক্ষী হয়ে রইলেন৷

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।