ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এপারের মিষ্টি পাচ্ছেন ওপারের সোহম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৫
এপারের মিষ্টি পাচ্ছেন ওপারের সোহম! (বাঁ থেকে) সোহম ও মিষ্টি জান্নাত

এপারের মিষ্টি আর ওপারের সোহম এক হলেন। ‘ভালোবেসে ছুঁয়ে দিলাম’ নামের একটি ছবিতে কাজ করার জন্য গত মাসে চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

আগামী মাসের প্রথম সপ্তাহের শুরুতেই এর দৃশ্যধারণ শুরু হবে। ঢাকা ও কলকাতার পাশাপাশি নেপাল, মালয়েশিয়া আর সিঙ্গাপুরে ছবিটির চিত্রায়ন হবে।

ভারতের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের হেভেন মাল্টিমিডিয়া। এটি পরিচালনা করবেন সজল আহমেদ। এরই মধ্যে ছবিটির গান রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। এগুলোতে কণ্ঠ দিয়েছেন ভারতীয় কণ্ঠশিল্পী শান, শ্রেয়া ঘোষাল ও লক্ষ্মী। সব গানের সংগীত পরিচালনা করেছেন প্রীতম।

সম্প্রতি ঢাকায় এসে সোহম বলেন, ‘মিষ্টি মেয়েটা পাশের বাড়ির মতোই। নম্রতা, ভদ্রতা, সৌন্দর্য মিলিয়ে আমার কাছে সাবলীল মনে হয়ে হয়েছে তাকে। আশা রাখি, আমাদের জুটি ভালো লাগবে দুই বাংলার দর্শকদের। ’

ছবিটিতে অভিনয় প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘এটা আমার জন্য বড় সুযোগ। চলচ্চিত্রে আসার আগে থেকেই সোহমের অভিনয় ভালো লাগে আমার। গল্প আর গানের প্রশংসা করেছেন সোহম। ’

জানা গেছে, যৌথ প্রযোজনার আরও দুটি নতুন ছবিতে অভিনয় করবেন মিষ্টি জান্নাত। এর মধ্যে ‘ভালোবাসার রাজকুমারী’র কাজ শুরু হবে আগে। এদিকে তার নতুন ছবি ‘চিনি বিবি’ মুক্তি পাবে শিগগিরই।

বাংলাদেশ সময় : ১১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।