ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পুরস্কার নিয়ে কঙ্গনার বাড়িতে রেখা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৫
পুরস্কার নিয়ে কঙ্গনার বাড়িতে রেখা (বাঁ থেকে) রেখা ও কঙ্গনা রনৌত

ঘড়ির কাঁটায় তখন রাত ৩টা। বেজে উঠলো কলিং বেল।

দরজা খুললেন কঙ্গনা রনৌত। এরপরই তার চোখে মুখে বিস্ময়ের ঘোর। দরজার ওপাশে যে দাঁড়িয়ে আছেন কিংবদন্তি অভিনেত্রী রেখা! তা-ও আবার কঙ্গনার জন্য ফিল্মফেয়ার পুরস্কার বয়ে এনেছেন তিনি। সঙ্গে ফুলের তোড়া। এসব দেখে তাজ্জব বনে গেলেন বলিউডের এই অভিনেত্রী।

ঘটনাটি জানিয়েছেন স্বয়ং কঙ্গনাই। পুরস্কার বিতরণী অনুষ্ঠানগুলোতে তিনি যান না। কিন্তু বিকাশ বলের পরিচালনায় ‘কুইন’ ছবিতে তিনি যে অনবদ্য অভিনয় করেছেন, তাতে তাকে বাদ দিতে পারেননি বিচারকরা। সেজন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসের ৬০তম আসরে সেরা অভিনেত্রী হয়েছেন কঙ্গনাই। বরাবরের মতোই ফিল্মফেয়ারেও যাননি কঙ্গনা। পুরস্কারটি নিয়ে ৩১ জানুয়ারি দিবাগত রাত তিনটায় তার ঘরে হাজির হন রেখা।

৬০ বছর আগে রেখা যেদিন জন্মেছিলেন, ওই বছরেই অনুষ্ঠিত হয় ফিল্মফেয়ারের প্রথম আসর। তিনি পুরস্কার বয়ে আনায় চমকে গেছেন কঙ্গনা। পাশাপাশি অনুভূতির উষ্ণতায়ও ভাসলেন ২৮ বছর বয়সী এই অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে বাড়িতে তখন আড্ডা দিচ্ছিলেন তিনি। তার কথায়, ‘রাত তিনটায় রেখাজি আমার বাসায় এলেন পুরস্কার আর ফুল নিয়ে, এটা বিস্ময়কর নয়? এটা কি সবচেয়ে আশ্চর্যজনক ঘটনা নয়? আমার তো তাই মনে হচ্ছে। এর মধ্যে পুরস্কার, প্রশংসা, হিট, ফ্লপ সবকিছুর ঊর্ধ্বে এই মুহূর্ত। মা-বাবা সামনে থাকলে অনেক খুশি হতেন। রেখাজির এই সৌজন্যতার তুলনা হয় না। ’

এদিকে বলিউডের হালের জনপ্রিয় অভিনেত্রীরাও কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ। দীপিকা পাড়ুকোন তো সম্প্রতি দর্শক পছন্দে সেরা অভিনেত্রীর পুরস্কার উৎসর্গ করেছেন কঙ্গনাকে। এবার ‘কুইন’ ছবিতে তার অভিনয়ের তারিফ করেছেন বিদ্যা বালান ও প্রিয়াঙ্কা চোপড়া। সবাই একবাক্যে স্বীকার করে নিচ্ছেন কঙ্গনার বহুমুখী প্রতিভাকে।

বিদ্যা বলেন, ‘লস অ্যাঞ্জেলসে যাওয়ার পথে বিমানে প্রথম ‘কুইন’ দেখেছি। এ ছবিতে কঙ্গনা এককথায় অবিশ্বাস্য। ‘ফ্যাশন’ দেখার সময়ই মনে হয়েছিল ও সত্যিই অবিশ্বাস্য অভিনেত্রী। ’ প্রিয়াঙ্কা চোপরা বলেন, ‘আমার ‘মেরি কম’ ছবির চেয়েও ২০১৪ সালে পছন্দের ছবি ‘কুইন’। তা অবশ্যই কঙ্গনার জন্য। ’

বাংলাদেশ সময় : ১৪৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।