ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

১০০ মিনিটের মধ্যে যৌনতাই ২০ মিনিট!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৫
১০০ মিনিটের মধ্যে যৌনতাই ২০ মিনিট!

ছবির নাম ‘ফিফটি শেডস অব গ্রে’। এর দৈর্ঘ্য ১০০ মিনিট অর্থাৎ ১ ঘণ্টা ৪০ মিনিট।

এর মধ্যে যৌনতার দৃশ্য রয়েছে ২০ মিনিট। তাই মুক্তির আগেই এটাকে গত এক দশকের সবচেয়ে যৌন আবেদনময়ী ছবির তকমা দিয়ে ফেলেছে মিস্টার স্কিন ওয়েবসাইট। এ ছাড়া বিশ্বজুড়ে মুক্তি পাওয়া ১০০টি সবচেয়ে উত্তেজক ছবির তালিকার শীর্ষেও জায়গা করে নিয়েছে ‘ফিফটি শেডস অব গ্রে’।

ট্রেলার মুক্তির পর থেকেই ছবিটিকে ঘিরে তৈরি হয় রহস্য আর রোমাঞ্চ। ইউটিউবে এটি এরই মধ্যে চার কোটি ৬০ লাখেরও বেশিবার ট্রেলারটি দেখা হয়েছে। জানা গেছে, ছবিটিতে মোট একডজন যৌন দৃশ্য রয়েছে। এ কারণে ছবিটি ১৮ বছর ও তার বেশি বয়সী দর্শকদের দেখার অনুমতি দিয়েছে ব্রিটিশ বোর্ড অব ফিল্ম ক্ল্যাসিফিকেশন (বিবিএফসি)।

ব্রিটিশ লেখিকা ই. এল. জেমসের সর্বাধিক বিক্রি হওয়া উপন্যাস ‘ফিফটি শেডস অব গ্রে’ অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। উপন্যাসটির তিনটি পর্ব এ পর্যন্ত ১০ কোটিরও বেশি কপি বিক্রি হয়েছে। আর অনুবাদ হয়েছে অর্ধশত ভাষায়। ছবিটি পরিচালনা করেছেন স্যাম টেলর-জনসন । তিনি জানান, উপন্যাসের সব যৌন দৃশ্য বিস্তারিতভাবে পর্দায় ফুটিয়ে তোলা হয়নি। তাই এটাকে কখনওই পর্নোগ্রাফির পর্যায়ে ফেলা যাবে না। চূড়ান্ত যৌনতার স্তরে পৌঁছার আগে উত্তেজনাপূর্ণ বেশ কিছু দৃশ্য থাকলেও ছবিটিকে অশ্লীল বলা যাবে না কিছুতেই।

‘ফিফটি শেডস অব গ্রে’ মুক্তি পাবে আগামী ১৩ ফেব্রুয়ারি। এতে ধনকুবের ক্রিস্টিয়ান গ্রে চরিত্রে জ্যামি ডর্নান আর গ্রের প্রেমিকা সাংবাদিক অ্যানাস্ট্যাসিয়া স্টিলের ভূমিকায় অভিনয় করেছেন ড্যাকোটা জনসন। এই ড্যাকোটা হলেন হলিউড অভিনেতা অ্যান্টোনিও ব্যান্ডেরাসের সৎ মেয়ে। মেয়ের অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ ব্যান্ডেরাস। সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে বিশেষ প্রদর্শনীতে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন তিনিও। তার কথায়, ‘ড্যাকোটাকে চার বছর বয়স থেকে পেয়েছি। ঈর্ষনীয় হলেও সত্যি নিজেকে অভিনেত্রী হিসেবে প্রস্তুত করে তুলেছে ও। আমি গর্বিত। ’ ব্যান্ডেরাসের প্রাক্তন স্ত্রী মেলানি গ্রিফিত ও ডন জনসনের মেয়ে ড্যাকোটা। ডনের পর বিচ্ছেদের পর ১৯৯৬ সালে অ্যান্টোনিওকে বিয়ে করেন মেলানি। ১৮ বছর একসঙ্গে কাটানোর পর ২০১৪ সালে বিচ্ছেদ হয় তাদের।

* দ্য উইকেন্ডের ‘ইমড ইট’ গানের ভিডিও :


* ইলি গোল্ডিংয়ের গাওয়া ‘লাভ মি লাইক ইউ ডু’ গানের ভিডিও :


* ‘ফিফটি শেডস অব গ্রে’র ট্রেলার :





বাংলাদেশ সময় : ১৬৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।