ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মুকুট জয়ের পর অভিনয়ে মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৫
মুকুট জয়ের পর অভিনয়ে মিথিলা মিথিলা/ ছবি: নুর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতার এবারের মৌসুমের বিজয়ী মিথিলার অভিনয়ে অভিষেক হলো। তিনি অভিনয় করছেন ‘প্রজন্ম’ নামের একটি টেলিছবিতে।

লিখেছেন ও পরিচালনা করছেন আরিফ রহমান। এতে তার সহশিল্পী ‘ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম দি আলটিমেটম্যান’ আবুল কালাম আজাদ, অভিনেতা তৌসিফ, আবদুল্লাহ রানা ও লায়লা হাসান।

৩ ফেব্রুয়ারি থেকে উত্তরার একটি বাড়িতে এর চিত্রায়ন হচ্ছে। চলতি মাসের শেষ সপ্তাহে চ্যানেল আইয়ে প্রচার হবে ‘প্রজন্ম’। অভিনয় প্রসঙ্গে গাজীপুরের মেয়ে অনার্স চূড়ান্ত বর্ষের ছাত্রী সুমাইয়া আঞ্জুম মিথিলা বলেন, ‘জীবনটা মনে হচ্ছে স্বপ্নের মধ্য দিয়ে কাটছে! বিজয়ের রেশ কাটতে না কাটতেই অভিনয়ের সুযোগ পেয়ে গেলাম। যতোটা সম্ভব ভালো অভিনয়ের চেষ্টা করছি। '

টেলিছবির গল্পে দেখা যাবে নতুন প্রজন্ম ক্রমেই ধাবিত হচ্ছে পশ্চিমা সংস্কৃতির দিকে। এই তথাকথিত আধুনিক ছেলেদের প্রতি মেয়েরা প্রভাবিত হচ্ছে। ঠিক তেমনি একটি মেয়ে মিথিলা প্রভাবিত হয় তৌসিফের প্রতি। পাশাপাশি মিথিলা লক্ষ্য করে তারই বিশ্ববিদ্যালয়ের আরেক সহপাঠী আজাদকে যে মনে প্রাণে বাংলাদেশি সংস্কৃতি অনুসরণ করে। মিথিলার ভালো লাগে ডোনালের কথাবার্তা আর চালচলন। অন্যদিকে মানুষ হিসেবে সে পছন্দ করে আজাদকে। মিথিলা দ্বিধায় পড়ে। শুরু করে ডোনাল ও আজাদকে কাছ থেকে চেনার খেলা।

বাংলাদেশ সময় : ১৮০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।