ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পদ্মার পাড়ে ২৩ দিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৫
পদ্মার পাড়ে ২৩ দিন শহীদুজ্জামান সেলিম, মোহনা মিম ও আনিসুর রহমান মিলন

আনিসুর রহমান মিলন, ‘চ্যানেল আই সেরা নাচিয়ে চ্যাম্পিয়ন’ মোহনা মিম ও শহীদুজ্জামান সেলিম অভিনয় করছেন ‘লালচর’ ছবিতে। সরকারি অনুদানে ছবিটির দৃশ্যধারণ চলছে মুন্সীগঞ্জের পদ্মার পাড়ে।

সেখানে টানা ২৩ দিন কাজ করবেন তারা।

নদীর পাড় ঘেষে চরে হাড় হিম করা হাওয়ায় ও নৌকায় ভেসে কাজ করার অভিজ্ঞতা জানালেন মিলন। তিনি বাংলানিউজকে বলেন, ‘চর দখল নিয়েই গল্পটা। এখানে আমার চরিত্রের নাম রতন। তাকে পছন্দ করে গ্রামের সাধারণ মেয়ে সখিনা (মোহনা মিম)। এবারই প্রথম সরকারি অনুদানের ছবিতে কাজ করছি। বেশ কিছুদিন ঠান্ডা হাওয়ায় কাজ করতে কষ্ট হলেও বেশ উপভোগ্য মনে হচ্ছে। ’

ছবিটিতে তালুকদার চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম। তিনিই গল্পের খলনায়ক। এ ছাড়াও আছেন মাসুম আজিজ, রফিকউল্লাহ সেলিম, ঝুনা চৌধুরী, সাবিহা জামান, কাজী শিলা এবং মঞ্চের কয়েকজন তরুণ অভিনেতা।

ছবিটি পরিচালনা করছেন অভিনেতা নাদের চৌধুরী। এর মাধ্যমে প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণে হাত দিলেন তিনি। সরকারি অনুদানের পাশাপাশি ছবিটি তৈরিতে অর্থলগ্নি করেছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড। ‘লালচর’ ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে ১৯৮৪ সালে প্রকাশিত ইমদাদুল হক মিলনের লেখা ‘নদী উপাখ্যান’ উপন্যাস অবলম্বনে।

বাংলাদেশ সময় : ১৮০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।