ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

চোখের সামনে শাবনাজ

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৫
চোখের সামনে শাবনাজ

চেনা যায় কি? মাথায় হিজাব। গায়ে বোরকা।

এ যে শাবনাজ! নব্বই দশকের জনপ্রিয় এই চিত্রনায়িকাকে সামনাসামনি পেয়ে খুশিতে মেতে উঠলেন ছোটপর্দার অভিনেত্রী তারিন, সুইটি, রুনা খান, মৌসুমী নাগ, নওশীন, চুমকী, দীপা খন্দকার, তাহমিনা সুলতানা মৌ ও নোভা।

অনেকদিন পর ৩০ জানুয়ারি শাবনাজকে দেখা গেলো রাজধানীর উত্তরায়। সেখানে ছোট বোন তাহমিনা সুলতানা মৌর বাসার ছাদে আয়োজন করা হয় তারকাদের মিলনমেলা। মৌ বাংলানিউজকে বলেন, ‘আমার মেয়ে ওয়ানিয়া মাহনূর মাহা ছয় মাস বয়সে পা রাখলো। তাই কাছের মানুষকে দাওয়াত দিয়েছিলাম। শাবনাজ আপুও এসেছিলেন। তার উপস্থিতিতে আরও প্রাণবন্ত হয়ে ওঠেছিল এই আড্ডা। সবাইকে মুহূর্তেই আপন করে নিতে পারেন তিনি। ’

শাবনাজ এখন আর চলচ্চিত্রাঙ্গনে নেই। একসময় চিত্রনায়ক নাঈমের সঙ্গে তার জুটি ছিলো দর্শক পছন্দের শীর্ষে। ‘চাঁদনী’, ‘জিদ’, ‘লাভ’, ‘সাক্ষাৎ’, ‘আশা-ভালোবাসা’, ‘আঞ্জুমান’, ‘মায়ের অধিকার’, ‘জজ-ব্যারিস্টার’, ‘অনুতপ্ত’র মতো অনেক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন শাবনাজ।

সর্বশেষ বাফুফের অ্যাস্ট্রো টার্ফে কর্মসূচির মাঠে নাঈম-শাবনাজ দম্পতিকে একসঙ্গে দেখা গিয়েছিল। তাদের মেয়ে উত্তরা আগা খান স্কুলের নবম শ্রেণীর ছাত্রী নামিরা নাঈম ফুটবল খেলতে ভালোবাসেন।

বাংলাদেশ সময় : ১২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।