ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দীপিকাকে এড়িয়ে চলছেন রণবীর সিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫
দীপিকাকে এড়িয়ে চলছেন রণবীর সিং রণবীর সিং এবং দীপিকা পাড়ৃকোন

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের মধ্যে মাখামাখির খবর জেনেই অভ্যস্ত তাদের ভক্তরা। কিন্তু এখন নাকি তারা একে অপরকে এড়িয়ে চলছেন! তা-ও আবার একই ছবির কাজ করতে গিয়ে দূরত্ব বজায় রেখে চলছেন দু’জনে।

এ খবরে নড়েচড়ে বসেছেন সবাই।

এমনিতে রণবীর কাজের ফাঁকে পাগলামি আর উদ্ভট কান্ডকারখানা করতেই অভ্যস্ত। কিন্তু সঞ্জয়লীলা বানসালী পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’র দৃশ্যধারণ চলাকালে গম্ভীর মুখ করে ঘুরছেন তিনি। নিজের দৃশ্যের কাজ করেই মেকআপ ভ্যানে ঢুকে পড়েন ২৯ বছর বয়সী এই অভিনেতা। এর কারণ নাকি চরিত্রের মধ্যে থাকা। মনোসংযোগে যেন ব্যাঘাত না ঘটে সেজন্যই সবাইকে এড়িয়ে চলছেন তিনি। এমনকি দীপিকার সঙ্গেও বাড়তি কোনো কথা বলছেন না।

রণবীরের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘কিল দিল’ বক্স অফিসে সুবিধা করতে পারেনি। ‘বাজিরাও মাস্তানি’র বেলায় যেন তেমনটা না ঘটে সেজন্যই নিজের চালচলনে সংযমী হয়েছেন তিনি। মাথা প্রায় ন্যাড়া করিয়েছেন। মারাঠি ভাষা শিখেছেন। আর এবার চুপ হয়ে গেছেন! অবশ্য তার এই পরিবর্তনে খুশি পরিচালক সঞ্জয়লীলা।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।