ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঐশ্বরিয়ার ফেরার প্রথম দু’দিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৫
ঐশ্বরিয়ার ফেরার প্রথম দু’দিন

কালো রঙা জ্যাকেট আর জিন্সে সাধারণ সাজগোজ। এমন পোশাকে ঐশ্বরিয়া রাই বচ্চন যেন মনোযোগী ছাত্রী।

‘জাজবা’ ছবির দৃশ্যধারণে দেখা গেলো সেই চিত্র। এগুলো ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই তার ভক্তরা মেতেছেন আনন্দে। এর মাধ্যমে পাঁচ বছর পর বড়পর্দার কাজে ফিরলেন ৪১ বছর বয়সী এই তারকা।

সঞ্জয় গুপ্ত পরিচালিত ছবিটির প্রথম দিনের কাজ হয় ৩ ফেব্রুয়ারি। ওইদিন পেছন দিক থেকে তোলা ব্যাগ কাঁধে ঝোলানো ঐশ্বরিয়ার ছবি পোস্ট করে তিনি টুইটারে লিখেছেন, ‘শি ইজ ব্যাক। ’ পরদিনও কালো রঙা লেদার জ্যাকেট আর জিন্সেই দেখা যায় তাকে। পোশাক আর সাজগোজ দেখে মনে ধারণা করা হচ্ছে, ‘জাজবা’য় আইনজীবী চরিত্রে অভিনয় করছেন অ্যাশ। ছবিটিতে চাকরিচ্যুত পুলিশের ভূমিকায় দেখা যাবে ইরফান খানকে। ‘জাজবা’য় আরও আছেন শাবানা আজমি, অনুপম খের, অতুল কুলকার্নি ও সিদ্ধান্ত কাপুর।

মুম্বাইয়ের জুহুতে প্রথম দিনের কাজ করার সময় ঐশ্বরিয়ার জন্য ছিলো দশ জন নিরাপত্তাকর্মী। প্রথম দৃশ্যে সাবেক এই বিশ্বসুন্দরীর অভিনয়ে মুগ্ধ হয়ে পুরো ইউনিট তাকে দাঁড়িয়ে অভিবাদন জানায়।

সর্বশেষ ২০১০ সালে সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় হৃতিক রোশনের সঙ্গে ‘গুজারিশ’ ছবিতে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া। এরপর থেকে তার প্রত্যাবর্তনের বিষয়টি প্রতিদিনই আলোচিত হয়েছে। মাঝে কন্যাসন্তানের জন্ম দেন। তার মেয়ে আরাধ্যর বয়স এখন তিন বছর।

এদিকে অভিষেক বচ্চনের জন্মদিন উদযাপনের জন্য আজ বৃহস্পতিবার কাজ করছেন না ঐশ্বরিয়া।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।