ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পরিস্থিতির কারণে নওশীন-অহনা নেই, আসছেন হাসিন-নিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৫
পরিস্থিতির কারণে নওশীন-অহনা নেই, আসছেন হাসিন-নিশা (বাঁ থেকে) নওশীন, অহনা, হাসিন ও নিশা

নতুন ধারাবাহিক প্রচার হচ্ছে জাহিদ হাসানের। এতে তিনি অভিনয়ে আছেন তো বটেই, পরিচালনাও করছেন।

‘উড়ামন’ নামের ধারাবাহিকটিতে শুরুর দিকে অভিনয়শিল্পীর তালিকা ছিলো এরকম- জাহিদ হাসান, নওশীন, অহনা। সিরাজগঞ্জে প্রথম ধাপের দৃশ্যধারণ হয়েছিলো তাদের নিয়ে। আরটিভিতে এ পর্বগুলোই প্রচার হচ্ছে এখন।

জানুয়ারির শেষ দিকে দ্বিতীয় ধাপের কাজ শুরু করেছেন জাহিদ হাসান। এবার আর সিরাজগঞ্জ নয়, কাজ হচ্ছে পুবাইলে। পরিবর্তন করা হয়েছে গল্প। তাই ‘উড়ামন’-এ নওশীন ও অহনার চরিত্র আর থাকছে না। নতুন গল্পের প্রয়োজনে যোগ হয়েছেন অন্য দু’জন- হাসিন রওশন ও মেহরিন ইসলাম নিশা।

হঠাৎ করে গল্প পরিবর্তনের প্রয়োজন কেন পড়লো? এ প্রশ্নের উত্তর দিলেন ধারাবাহিকটির রচয়িতা জাকির হোসেন উজ্জ্বল, ‘কিছু জটিলতা ছিলো। তাছাড়া দেশের এই বিরূপ পরিস্থিতিতে সিরাজগঞ্জে গিয়ে কাজ করা সম্ভব হচ্ছে না। খরচ কমানোর উদ্দেশ্যও আছে। ’ তবে গল্প-অভিনয়শিল্পী পরিবর্তনের ফল ইতিবাচক হবে বলেই ধারণা তার।

‘উড়ামন’-এ জাহিদ হাসান অভিনয় করছেন সায়খুল চরিত্রে। বিদেশ থেকে ফিরেছে। অনেক টাকার মালিক। সে এমনিতেই একটু বোকা ধরণের, হঠাৎ প্রচুর অর্থের মালিক হয়ে হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলে একপ্রকার। গল্প পরিবর্তিত হয়ে সায়খুল নিজের গ্রাম থেকে চলে এসেছে অন্য জায়গায়। সেখানেই হাসিন ও নিশার সঙ্গে পরিচয় হবে তার।

তবে উজ্জ্বল ঈঙ্গিত দিলেন, দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও নওশীন-অহনার গল্প শুরু হতে পারে। ২৬ জানুয়ারি থেকে ‘উড়ামন’ প্রচার হচ্ছে আরটিভিতে, প্রতি সোম থেকে বুধবার রাত ৮টা ২০ মিনিটে। তবে ধারাবাহিকটি থেকে এখনই হারিয়ে যাচ্ছেন না নওশীন-অহনা। তাদের গল্প চলবে ১৭-১৮তম পর্ব পর্যন্ত।

বাংলাদেশ সময় : ১৭৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।