ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ক্যামেরনের মধুচন্দ্রিমা না ‘বেবিমুন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৫
ক্যামেরনের মধুচন্দ্রিমা না ‘বেবিমুন’ বেনজি ম্যাডেন ও ক্যামেরন ডিয়াজ

আট মাস একসাথে মেলামেশার পরে গত মাসে বিয়ে করেছেন অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ এবং রকতারকা বেনজি ম্যাডেন। বিয়ের পরে তারা ইয়োমিং পর্বতে খুব সাদামাটাভাবে তাদের মধুচন্দ্রিমা পালন করেন।

যেখানে তারা একটি আরামদায়ক কেবিনে ছিলেন এবং সেখানে শুধু চিকেন ফ্রাই খেয়ে সময় কাটান।

ক্যামেরন জানান, বেনজি ‘দ্য ভয়েজ’ অনুষ্ঠানে বিচারক হবার আগে আরও একবার মধুচন্দ্রিমায় যাবার পরিকল্পনা করে। আর এবার তিনি মধুচন্দ্রিমাকে ‘বেবিমুন’ বলে সম্বোধন করেছেন। কেননা তিনি যত শিগগিরই সম্ভব নিজের পরিবার তৈরী করতে চান।   

এরইমধ্যে ফিজি যাবার পবিকল্পনা করছেন ক্যামেরন এবং সেখানে নিজেদের থাকার জন্য সমুদ্রের পারে বিলাশবহুল ভিলাও দেখবেন। এ প্রসঙ্গে ক্যামেরন
বলেন, ‘আগে নিজেকে মা হিসেবে দেখতে চাইতাম না। কারণ আমার জীবনে সত্যিকারের ভালোবাসা ছিল না। এবার সত্যিকারের ভালোবাসা বেনজিকে পাবার পরে এখন তিনি যত তাড়াতারি সম্ভব মা হতে চান।   

গত ৫ জানুয়ারি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হলিউডের এই ৪২ বছর বয়সী অভিনেত্রীর বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এখানে শুধু ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের আত্মীয় মিলিয়ে ৯০ জন ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।