ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কলকাতা বিশ্ববিদ্যালয়ের হলে অর্ণব

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৫
কলকাতা বিশ্ববিদ্যালয়ের হলে অর্ণব অর্ণব/ ছবি: নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভারতের কলকাতা বিশ্ববিদ্যালয়ের হলে প্রথমবার গাইবেন অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস। তবে দলের দুই সদস্য (পান্থ কানাই ও ‍বুনো) ভিসা না পাওয়ায় ৭ ফেব্রুয়ারি রাতে বাঁকীদের নিয়ে কলকাতা রওনা করবেন অর্ণব।

কনসার্ট শুরু হবে ৮ ফেব্রুয়ারি কলকাতা স্থানীয় সময় বিকেল ৩টা ৩০ মিনিটে।

এ প্রসঙ্গে অর্ণব বাংলানিউজিকে বলেন, ‘ব্যান্ড ম্যানেজার মারুফ, মিথুন (পারকেশন) ও আমি রওনা করছি আজ। ভিসা না পাওয়ায় অন্যরা যেতে পারছে না। তাদের জন্য খারাপ লাগছে। কলকাতা বিশ্ববিদ্যালয়ের হলে প্রথমবার গান পরিবেশন করতে যাচ্ছি। ১০ ফেব্রুয়ারি দেশে ফেরার ইচ্ছে আছে। ’

২০০৯ সালে কয়েকজন বন্ধু সঙ্গীতশিল্পীকে নিয়ে অর্ণব গঠন করেন ‘অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস’। আর সেইসময়ই অর্ণব বের করেছিলেন 'অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস লাইভ' এর প্রথম অ্যালবামটি। এ অ্যালবামের ভিন্নমাত্রার গান ও সঙ্গীতায়োজন শ্রোতামহলে সমাদৃত হয়।   বেশ কয়েক বছর পর অর্ণব দলটি নিয়ে বর্তমানে আরেকটি নতুন অ্যালবাম তৈরি করছেন। খুব শিগগিরই শ্রোতারা এ অ্যালবামটি হাতে পাবে বলে জানা যায়।  

অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস এর দলে আছেন:
অর্ণব (কণ্ঠ, গিটার, সরোজ), বুনো (বেস, কণ্ঠ), পান্থ কানাই (রিদম, কণ্ঠ), নজরুল (ঢোল), সাদ (গিটার), মারুফ (শব্দ প্রযোজক) ৷ এছাড়া তাদের সাথে আরো কাজ করেন কার্তিক (সরোজ, গিটার, কণ্ঠ), মিথুন (পারকেশন), শোয়েব (ক্লাসিক্যাল ভোকাল)।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।