ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঐশীর জন্য মামুনুল ও এমিলির শুভকামনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৫
ঐশীর জন্য মামুনুল ও এমিলির শুভকামনা (বাঁ থেকে) রবিউল ইসলাম জীবন, মামুনুল ইসলাম মামুন ও জাহিদ হাসান এমিলি

মেয়েটার নাম ঐশী। তাই তার প্রথম একক অ্যালবামের নাম রাখা হয়েছে ‘ঐশী এক্সপ্রেস’।

বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রকাশিত হলো এটি। তার জন্য শুভকামনা জানালেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক মামুনুল ইসলাম মামুন ও জাহিদ হাসান এমিলি। ৭ ফেব্রুয়ারি রাতে প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ে তারা অ্যালবামের কপি হাতে ছবি তোলেন। মামুনুল বলেন, ‘ঐশী নোয়াখালীর মেয়ে। আর আমাদের বাড়ি চট্টগ্রামে। আমরা কাছাকাছি এলাকার মানুষ। ও সফল হলে আমাদের ভালো লাগবে। ’

ওইদিন সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় এর মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে নবীন কণ্ঠশিল্পী ঐশীকে শুভকামনা জানাতে এসেছিলেন গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান, কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী, বাপ্পা মজুমদার, আসিফ আকবর, সংগীত পরিচালক বাসুদেব, ইবরার টিপু, নির্মাতা-উপস্থাপক আনজাম মাসুদ, খন্দকার ইসমাইল, সংগীত শিল্পী ইমরান, জুয়েল মোর্শেদ। অনুষ্ঠানে আরও ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম। সভাপত্বি করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ.কে.এম. আরিফুর রহমান।

অ্যালবামে গান আছে ১০টি। সবই লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান। তার সঙ্গে তিনটি গানে কণ্ঠ দিয়েছেন ঐশী।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অ্যালবামের কয়েকটি ভিডিওচিত্র দেখানো হয়। ঐশী বলেন, ‘ভালো কিছু গান শ্রোতাদের উপহার দিতে চেষ্টা করেছি। গানগুলো সবার ভালো লাগবে, এ নিয়ে আমি আশাবাদী। ’

বাংলাদেশ সময় : ০৯২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।