ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

চিৎকারের ‘চিৎকার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৫
চিৎকারের ‘চিৎকার’

গানের দল চিৎকার। ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে ঘিরে চিৎকারের গানের যাত্রা শুরু হলেও দ্রুতই বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে তাদের গান শ্রোতাপ্রিয় হয়।

এবার শ্রোতাদের জন্য থাকছে তাদের প্রথম একক অ্যালবাম ‘চিৎকার’।

আগামী ১০ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে ‘জীবনের কাছে আজ, জীবনের মানে চাই’ শিরোনামে অ্যালবামের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে।

উৎসবের এই আয়োজনে চিৎকারের পাশাপাশি চিৎকারকে শুভেচ্ছা জানিয়ে গান পরিবেশন করবেন সহজিয়া, অন্যস্বর, সপ্তসিন্ধু, সূর্যসারথি, কফিল আহমেদ এবং চিৎকারের আরও বন্ধু শিল্পীরা।

‘চিৎকার’ অ্যালবামে মোট গান থাকছে ৯টি। গানগুলো লিখেছেন ও সুর করেছেন পদ্ম। জি সিরিজ থেকে আসা গানগুলোর শিরোনাম ‘যতদূর’, ‘হাতে হাত’, ‘হাট্রিমাটিম-টিম’, ‘চলতি হাওয়া’, ‘নদীর মত চলি’, ‘রাত যায়’, ‘একা একা দিন’, ‘বৃষ্টি আসছে’ ও এখন ভাঙচুরের সময়’।

অ্যালবামের সব গানের রেকর্ডিং ও মিক্সিং হয়েছে ‘বাটার কমিউনিকেশন’ স্টুডিওতে। মাস্টারিং করেছে ভারতের ‘মিউজিক রুম স্টুডিও’। সব গানেরই রেকর্ডিস্ট ছিলেন অনিক আহমেদ। অ্যালবামের সংগীত ও শব্দ প্রযোজক হিসেবে কাজ করেছেন পাভেল আরিন।

চিৎকারের লাইন আপ :
পদ্ম(ভোকাল ও মন্দিরা), রাব্বী, সজীব, ও অতনু(গিটার), শুভ(বেইজ), তুহিন(ড্রামস)।  

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।